• ঢাকা
  • সোমবার, ২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সরকার মাঝে-মধ্যে আবোল-তাবোল কথা বলে: গয়েশ্বর রায়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:১৮ এএম
সরকার মাঝে-মধ্যে আবোল-তাবোল কথা
বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়

নিউজ ডেস্ক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, যারা ক্ষমতায় আছে ওরা কেমন আছে, তা কেউ জানে না। তারা ভালো নাই। ভালো নাই বলে মাঝে-মধ্যে আবোল-তাবোল কথা বলে। বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীরা কেমন আছেন, সবাই জানি। 

জাতীয় প্রেসক্লাবে সোমবার (১৮ মার্চ) খোন্দকার দেলোয়ার স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে ‘বিএনপির সাবেক মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে’ এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

১/১১ ঘটনাবলী এবং খোন্দকার দেলোয়ার হোসেনের ভূমিকার কথা তুলে ধরে তিনি বলেন, ওই সময়ের অনেক কথা, অনেক সত্য আছে যা বলার সময় এখন নয়। আমি বলব লিখে রাখেন। আমার মনে হয় এই মুহূর্তে সকল সত্য কথা বলার সময় আসেনি, সেই পরিবেশ তৈরি হয়নি। কারণ আমরা এখন লড়াইয়ের ময়দানে আছি এবং আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। আমাদের এখন ভালো-মন্দ খোঁজার থেকে লড়াইয়ের মাঠে সাহাদাত বরণ করা বড় কথা। যেমন ঐক্যবদ্ধ প্রতিশ্রুতিশীলরা সকলে এক হলে জয় লাভ করা যায় এবং তেমনি কমিটমেন্ট যাদের নাই তাদের দিয়ে দীর্ঘ সংগ্রামে-লড়াই করে জয়ী হওয়া যায় না।

গয়েশ্বর চন্দ্র বলেন, সরকারের লোকজন লাখ কোটি টাকা বিদেশে জমা করছে। সব জমা করছে ভবিষ্যতের জন্য। তাদের ওই সম্পদ যেন জমাই থাকে। সময়মত যেন আমরা লুণ্ঠিত জমা সম্পদ উদ্ধার করতে পারি। আর তারা ইফতার করে খরচ বাড়াতে চায় না। কারণ তাদের ইফতারের প্রয়োজন হয় না। সুতরাং এ জন্য বললাম, যেখানে তকমা দেয় ইফতারে কি খাবে, বড়ই না খেজুর। এই ধরনের একটা অর্বাচীন সরকারের অধীনে দেশবাসী বসবাস করছে।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কবি আবদুল হাই শিকদারের সভাপতিত্বে সভায় দলের ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, লেবারপার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান,  নির্বাহী মিটির সদস্য অধ্যক্ষ সোহরাব উদ্দিন, খোন্দকার দেলোয়ারের জ্যেষ্ঠ ছেলে খোন্দকার আকবর হোসেন বাবলু প্রমুখ বক্তব্য রাখেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image