• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

স্থানীয় সরকার ব্যবস্থা শক্তিশালীকরণে স্মার্ট বাংলাদেশ গঠনের বিকল্প নেই : আবুল হাসানাত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৩ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৪২ এএম
স্থানীয় সরকার ব্যবস্থা শক্তিশালীকরণে স্মার্ট বাংলাদেশ গঠনের বিকল্প নেই  
পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন ও পরিবিক্ষণ কমিটির আহ্বায়ক আবুল হাসানাত আব্দুল্লাহ

নিউজ ডেস্ক : পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন ও পরিবিক্ষণ কমিটির আহ্বায়ক আবুল হাসানাত আব্দুল্লাহ বলেছেন, স্থানীয় সরকার ব্যবস্থা শক্তিশালীকরণে স্মার্ট বাংলাদেশ গঠন কার্যক্রমে সম্পৃক্ত হওয়ার বিকল্প নেই। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে ও ডিজিটাল বাংলাদেশের ব্যানারে দেশে তথ্যপ্রযুক্তি খাতে অভাবনীয় অগ্রগতি সাধিত হয়েছে।

আবুল হাসনাত আব্দুল্লাহ ২ ফেব্রুয়ারি পটুয়াখালী জেলার মির্জাগঞ্জে ইসলামি চিন্তাবিদ মরহুম ইয়ার উদ্দিন খলিফার মাজার জিয়ারত শেষে স্থানীয় জনপ্রতিনিধি ও সুধী সমাজের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

আবুল হাসানাত আব্দুল্লাহ বলেন, জাতির সার্বিক কল্যাণে তথ্যপ্রযুক্তি অবকাঠামো দেশব্যাপী বিস্তৃত হয়েছে। এর ব্যাপক ও বহুমুখী ব্যবহারে উচ্চপ্রবৃদ্ধি অর্জন সম্ভব হয়েছে। এতে করে দেশের দারিদ্র্যতা হ্রাস পেয়েছে ও সামাজিক গতিশীলতা বেড়েছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক দিক নির্দেশনায় স্মার্ট বাংলাদেশ গঠনের কাজ সফলভাবে এগিয়ে চলছে। এতে করে ২০৪১ সাল নাগাদ উন্নত বাংলাদেশ বিনির্মাণ সম্ভব হবে। তিনি জনপ্রতিনিধিদের সকল প্রকার লোভ-লালসার ঊর্ধ্বে উঠে জনগণের সার্বিক জীবন মান উন্নয়নে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে স্ব স্ব দায়িত্ব পালনের আহ্বান জানান ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image