• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

খাগড়াছড়ি আসনে প্রতিক বরাদ্ধ পেলেন ৪ প্রার্থী 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:১৭ পিএম
খাগড়াছড়ি আসনে
প্রতিক পেলেন ৪ প্রার্থী 

খাগড়াছড়ি প্রতিনিধি : জাতীয়  সংসদ নির্বাচনকে সামনে রেখে খাগড়াছড়ি ২৯৮ সংসদীয়  আসনে বৈধ প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

সোমবার (১৮ ডিসেম্বর) সকালে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. সহিদুজ্জামানের কাছ থেকে আওয়ামী লীগের প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি নৌকা প্রতীক গ্রহণ করেন।

এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ ও পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী ও সহ-সভাপতি জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, মংক্যচিং চৌধুরী ও এডভোকেট আশুতোষ চাকমাসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ ছাড়াও জাতীয় পার্টির প্রার্থী মিথিলা রোয়াজা লাঙ্গল, তৃণমুল বিএনপির প্রার্থী সাবেক গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা সোনালি আঁশ ও ন্যাশনাল পিপলস পার্টির প্রার্থী মো. মোস্তফা আম প্রতীক গ্রহণ করেন।

প্রতীক বরাদ্দের সময় রিটার্নিং কর্মকর্তা সকল প্রার্থী ও তাদের সমর্থকদের নির্বাচনী আচরণ বিধি মেনে চলার জন্য অনুরোধ জানান।

উল্লেখ, খাগড়াছড়ি আসনে ৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। তার মধ্যে স্বতন্ত্র প্রার্থী  হিসেবে মনোনয়নপত্র দাখিল করা খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সমীর দত্ত চাকমা ও কংগ্রেস পাটির প্রার্থী মো. হাবিবুর রহমানের মনোনয়নপত্র বাছাইয়ের দিন বাতিল হয়। অপরদিকে জাকের পার্টির মো. হোসেনের মনোয়নপত্র কেন্দ্রীয়ভাবে প্রত্যাহার করা হয়।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image