• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুরের পথে 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৪৫ এএম
প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুরের পথে 
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিউজ ডেস্ক : আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুরের নির্বাচনী জনসভায় যোগ দিতে রংপুরের উদ্দেশে। বিকাল তিনটায় তিনি পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনি জনসভায় ভাষণ দেওয়ার কথা রয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আগামী ৭ জানুয়ারি ভোট চাইতেই প্রধানমন্ত্রীর এ সফর।

পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম জানান, সকালে বিমানযোগে সৈয়দপুর এসে তারাগঞ্জে দলীয় প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের জনসভা শেষে গ্রামের বাড়ি পীরগঞ্জের লালদীঘি ফতেহপুরে আসবেন প্রধানমন্ত্রী। সেখানে স্বামীর কবর জিয়ারতের পর পরিবারের নিকটাত্মীয়দের সঙ্গে সময় কাটাবেন শেখ হাসিনা। এরপর বিকালে পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের জনসভায় যোগ দেবেন। 

তিনি জানান, শেখ হাসিনাকে বরণ এবং জনসভা সফল করতে সব প্রস্তুতি সম্পন্ন করেছে উপজেলা আওয়ামী লীগ। এ জনসভায় ২ লক্ষাধিক মানুষের সমাগম হবে বলে মনে করা হচ্ছে।

শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে। প্রধানমন্ত্রীকে নিরাপত্তা দিতে শনিবার রাত থেকে এসএসএফ, এনএসআই, ডিজিএফ, সেনাবাহিনী, বিজিবি, পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা ও নিরাপত্তা কর্মীরা নজরদারি চালিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর জনসভা প্রসঙ্গে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, জনসভা সফল করতে সব ধরনের প্রস্তুতি রয়েছে। এখানে লাখ লাখ মানুষের আগমন ঘটবে। প্রধানমন্ত্রী তার শ্বশুরবাড়ি পীরগঞ্জসহ গোটা রংপুর বিভাগে অনেক উন্নয়ন করেছেন। বাংলাদেশকে বিশ্বের কাছে রোল মডেলে পরিণত করেছেন।

প্রধানমন্ত্রী ও পীরগঞ্জের পুত্রবধূর আগমনে গোটা উপজেলায় সাজসাজ রব, চলছে পোস্টারিং ও মাইকিংসহ ব্যাপক প্রচারণা। শেখ হাসিনার জনসভা সফল করাসহ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীকে বিজয়ী করতে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বর্ধিত সভা করেছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image