• ঢাকা
  • বৃহস্পতিবার, ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২২ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মজুদদারদের কারাগারে পাঠানোর অনুরোধ গণপূর্ত মন্ত্রীর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:৫৬ পিএম
মজুদদারদের কারাগারে পাঠানোর অনুরোধ গণপূর্ত মন্ত্রীর
গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী র.আ.ম উবায়দুল মোকতাদির

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, সামনে রমজানুল মোবারক, রমজানুল মোবারককে সামনে রেখে যেসব লোকেরা কালো ধান্ধায় আছেন, তাদেরকে আমরা সতর্ক করতে চাই, আমরা কোন রকমের মজুদদারিকে সহ্য করবো না। রমজানে দ্রব্যমূল্য নিয়ে যে সকল বন্ধুরা খেলাধূলা করবেন তাদেরকে খেলাধূলা না করার অনুরোধ করবো। খেলাধূলা করলে কেউ রেহাই পাবেন না। আমি আজকে বলে দিয়েছি একজন মন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী হিসেবে, কোন জরিমানার ব্যাপার স্যাপার নাই, সরাসরি কারাগারে পাঠানোর জন্য আমি অনুরোধ করেছি। এ রোজার মাসকে আমরা সব কিছু থেকে মুক্ত রাখতে চাই ।

গতকাল শনিবার সন্ধ্যায় স্থানীয় নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামে তাঁকে দেয়া জেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনায় এসব কথা বলেন তিনি।

জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গণপূর্ত মন্ত্রী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, রাজনৈতিক প্রতিপক্ষকে বলতে চাই, বহু চেষ্টা করেও নির্বাচন বন্ধ করতে পারেন নাই। মঞ্চে উপবিষ্ট দু’জন  বিজয়ী স্বতন্ত্র  প্রার্থীও বলেছেন নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ন হয়েছে। 

তিনি বলেন, শান্তিপূর্নভাবে কোন মিছিল মিটিং করলে কোন আপত্তি নাই। যদি অশান্ত হন, আগুন সন্ত্রাস করেন, জনগণের অশান্তি হয়, এমন কোন কাজ করলে তাহলে সহ্য করা হবে না। জনগনের শান্তি বিনষ্ট হয় এমন কোন কাজ করতে দেয়া হবেনা। তিনি আরও বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য জননেত্রী শেখ হাসিন সচেষ্ট আছেন, আমরাও তার সাথে আছি। আসুন সকলে মিলে দেশকে আরো এগিয়ে নিয়ে যাই।

গণপূর্ত মন্ত্রী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়াবাসী আমাকে যে ভালোবাসায় সিক্ত করেছেন সেজন্য কৃতজ্ঞ ও ঋণী। জাতির পিতা বঙ্গবন্ধু আমাদেরকে একটি দেশ দিয়ে গেছেন। তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। আপনারা আমাকে বিজয়ী করেছেন। জননেত্রী শেখ হাসিনা আমাকে মন্ত্রী বানিয়েছেন। আমি জেলাবাসীর কাছে দোয়া চাই, আমাকে যে দায়িত্ব দেয়া হয়েছে তা যেন আমি যথাযথভাবে পালন করতে পারি। আমি যে প্রতিশ্রæতি দিয়েছি, তার প্রতিটা আমি পালন করবো ইনশাল্লাহ।

আগেও আমি চাঁদাবাজ, ছিনতাইকারী, ভূমিদস্যু, মাদক ব্যবসায়ীর  বিরুদ্ধে ছিলাম, আজো আছি। মাদক ব্যবসায়ীদের বলতে চাই, আপনাদের কারণে আমার যুবসমাজ ধ্বংসের পথে যাচ্ছে, আমি তাদের ধ্বংসের পথে যেতে দিতে পারি না। তাই মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে জিরো টলারেন্স। 

গণসংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল, ব্রাহ্মণবাড়িয়া -১-(নাসিরনগর) আসনের সংসদ সদস্য সৈয়দ এ.কে একরামুজ্জামান, ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য মঈন উদ্দিন মঈন।

স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা  আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি পৌর সভার মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী হেলাল উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূঁইয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহানুর ইসলাম,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন শোভন প্রমুখ ।

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই ঐতিহ্যবাহী লাঠি খেলা অনুষ্ঠিত হয়। 

সংবর্ধনানুষ্ঠান শেষে ব্যান্ড দল নগর বাউল জেমস সঙ্গীত পরিবেশন করেন। গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রায় অর্ধ লক্ষাধিক মানুষ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image