• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বরিশাল (ROB) সংগঠনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৯ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৩১ পিএম
বরিশাল (ROB) সংগঠনের
৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন 

বরিশাল প্রতিনিধি : বরিশালে রক্ত দানকারী সেচ্ছাসেবী সংগঠন রক্তদানের অপেক্ষায় বরিশাল( ROB) এর  তৃতীয়  প্রতিষ্ঠা বার্ষিকী পালন।

Covid 19 করোনা কালীন সময়ে অসহায় মানুষের সেবা করার মনোভাব নিয়া২০২০সালে  এক ঝাক তরুন তরুনী নিয়ে  বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার বাগধা গ্রামে প্রতিষ্ঠা করা হয় রক্তদান কারী সংগঠন রক্ত দানের অপেক্ষায় বরিশাল। 

সংগঠনের নেতৃত্বে রয়েছেন  মোঃ শাহাদাত হোসেন এবং  নূরজাহান লিপি এর স্পন্সরে  রক্তদানের অপেক্ষায় বরিশাল (ROB) নামের সেচ্ছাসেবী সংগঠনটি পরিচালিত। 

শুক্রবার বরিশাল শহরের তিনটা ভেন‍্যুতে মোঃ শাহাদাত হোসেন এর সভাপতিত্বে সংগঠনটির  প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।  এসময় সংগঠনের উপদেষ্টা এস এম নওরোজ হীরা ও মোঃ মাসুম বিল্লাহ সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ  শুভ আচার্য‍্য,বায়জিদ হোসেন রনি, মোঃ রাফি খান,শ‍্যামা পাল,তানজীন নাহার বৃষ্টি, অনিশা কবির,মাহিয়া ইসলাম, তাসফিয়া লিমা,ফাহমিদা আক্তার ফারজানা, নাজনিন আক্তার সহ বরিশালের বিশটা বিভিন্ন সংগঠনের প্রতিনিধিগন উপস্থিত ছিলেন। 

সংগঠনটির উদ্যোগে বরিশালের বয়স্ক পূর্বাসন সংস্থা,আদর্শ নিবাস বৃদ্ধাশ্রমে দুপুরের খাবার এবং সমাজকর্মি সেচ্ছাসেবী সাংবাদিকদের নিয়ে বরিশালের সিকদার রেষ্টুরেন্টে দুপুরের খাবার এবং সেচ্ছাসেবীদের শীতবস্ত বিতরন করা হয়।

সংগঠনটি প্রতিষ্ঠা থেকে রক্তদান,খাবার বিতরন,অসহায় রোগীদের চিকিৎসা করানো হয়। এছাড়াও সংগঠনটির সামজিক কার্যক্রমের মধ্যে বিভিন্ন  এতিম খানা ও মাদ্রাসায়, ঈদ সামগ্রী, রমজানে ইফতার বিতরন,শীতবস্ত বিতরন, দুস্থ‍্য মানুষদের মাজে অনুদান সহ বিভিন্ন কার্যক্রম পরিচালিত হয়। আজকের অনুষ্ঠানে বিভিন্ন বক্তাগন সংগঠনটির সাফল‍্য কামনা করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image