• ঢাকা
  • রবিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সাকিব ইস্যুতে মুখ খুললেন ওবায়দুল কাদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:২৭ পিএম
সাকিব ইস্যুতে মুখ খুললেন
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে ‘কিংস পার্টি’ খ্যাত বিএনএমে সাকিব আল হাসানের যোগ দেওয়া নিয়ে কয়েকদিন ধরেই রাজনৈতিক ও ক্রীড়াঙ্গণে ব্যাপক তোলপাড় চলছে। 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের অবশেষে সাকিব-আল হাসানের ইস্যুতে মুখ খুললেন। 

রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউর দলের কেন্দ্রীয় কার্যালয়ে মঙ্গলবার (১৯ মার্চ) সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, সাকিব আওয়ামী লীগের টিকিটে মাগুরা থেকে নির্বাচন করে জয় লাভ করেছে। কোনো দল করেছে কি না এর আগে সে সেটা আওয়ামী লীগের কাছে বিবেচ্য নয়।

ওবায়দুল কাদের বলেন, নমিনেশন চাওয়ার আগে সাকিব আমাদের পার্টির কেউ ছিল না। নমিনেশন যখন নেয় তাকে প্রাইমারি সদস্য পদ নিতে হয়। সে শর্ত পূরণ করা দরকার সেটা সে করেছে।

এক সংবাদ সম্মেলনে মঙ্গলবার বেলা ১২টার দিকে বনানীতে নিজ বাড়িতে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমদ বলেন, সাকিব আল হাসান নিজেই বিএনএমে যোগ দেওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন। আমার কাছে এসে রাজনীতিতে যোগ দেওয়ার ইচ্ছে প্রকাশ করে সে।

তিনি বলেন, আমার কাছে এসে রাজনীতিতে যোগ দেওয়ার ইচ্ছে প্রকাশ করে সাকিব আল হাসান। নির্বাচনের ৪ থেকে ৫ মাস আগে সাকিব আমার কাছে আসে। আমার কাছে উৎসাহ না পেয়ে সে চলে যায়। সেসময় তার সঙ্গে কয়েকজন অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image