• ঢাকা
  • সোমবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:৩৩ পিএম
জামালপুরে শেখ হাসিনার
স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

জামালপুর প্রতিনিধি : জামালপুরে নানা আয়োজনে পালিত হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৪তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস।

দিবসটি উপলক্ষে শুক্রবার (১৭মে) সকালে শহরের বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, জেলা কৃষক লীগ, জেলা ও পৌর শ্রমিক লীগ, জেলা যুবলীগ, পৌর মহিলা আওয়ামী লীগ, জেলা মৎস্যজীবী লীগ ও পৌর ছাত্রলীগসহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

পুষ্পস্তবক অর্পণ শেষে সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করেন উপস্থিত নেতাকর্মীরা।

পরে দলীয় কার্যালয়ে দিবসটির তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জামালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিমের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক বিজু আহাম্মেদের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, জামালপুর সদর আসনের সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ব ম জাফর ইকবাল জাফু, মানব সম্পদ বিষয়ক সম্পাদক অধ্যাপক জাকির হোসেন রুকু, জেলা কৃষক লীগের সভাপতি মোখলেছুর রহমান জিন্নাহ, জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু, পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মারুফা আনোয়ার পারুল, শহর শ্রমিক লীগের সভাপতি মো. মোজাম্মেল হক, পৌর মৎস্যজীবী লীগের সদস্য সচিব জাহিদ আনোয়ার সুমন, শহর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মো. সাইফুল ইসলাম, শহর ছাত্রলীগের সভাপতি ফাহিম মোস্তাফিজ এলিট প্রমুখ।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেদিন বাংলাদেশে আসার কারনেই দেশ আজ ডিজিটাল থেকে স্মার্ট হতে চলেছে। তার সফল নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। এসময় বক্তারা শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

আলোচনা সভায় জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ এবং সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image