• ঢাকা
  • শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সরকারিভাবে মসজিদ করেছে শেখ হাসিনা-এমপি আয়েন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ৩১ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৪৪ পিএম
সরকারিভাবে মসজিদ করলে সেটি করেছে শেখ হাসিনা
পবা- মোহনপুর ৩ আসনের সংসদ সদস্য  আয়েন উদ্দিন

রাজশাহী জেলা প্রতিনিধি : মোহনপুর উপজেলার  বসন্তকেদার দারুচ্ছুন্নাত দাখিল মাদরাসার নবনির্মিত ৪ তলা ভবনের শুভ উদ্বোধন হয়েছে। ৩০ মে (মঙ্গলবার) বেলা ১২ টার সময় মাদরাসা প্রাঙ্গনে এটি  অনুষ্ঠিত হয়। সাহাজান আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পবা- মোহনপুর ৩ আসনের সংসদ সদস্য  আয়েন উদ্দিন তিনি তার বক্তব্যে  বলেন, স্বাধীনতার পরে কোন সরকার  সরকারি ভাবে দেশে এতো গুলো মসজিদ করলে সেটি করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা 

তিনি আরো বলেন ইসলামের জন্য কোন সরকার কিছু করলে সেটিও করেছে মাননীয়  প্রধানমন্ত্রী  শেখ হাসিনা। আপনারা জানেন  বঙ্গবন্ধুর  সোনার বাংলা গড়ার যে সপ্ন ছিলো সেটি আজ বাস্তবায়িত   করছে তার সুযোগ্য কন্যা। আজ আমাদের দেশের প্রতিটা ঘরে ইসলামের আলো ছড়িয়ে পড়েছে আপনারা দেখবেন সকাল হলেই দেশের প্রতিটা মসজিদে  সকল বাচ্চাদের কোরআন শিক্ষা দেওয়া হচ্ছে  এটির অবদান জাতীর পিতা বঙ্গবন্ধু  শেখ মুজিবর রহমানের।

তিনি ইসলামি  ফাউন্ডেশন  প্রতিষ্ঠা  করেছিলেন যেন সবার মাঝে ইসলামের  শিক্ষা  প্রতিষ্ঠা হয়। তিনি সকল শিক্ষার্থীদের বলেন  তোমার ভালো করে পড়াশুনা করো যাতে পরিবার সমাজ এবং দেশের কাজে লাগতে পারো। অনুষ্টানে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলার ভাইস চেয়ারম্যান রিক্তা আক্তার আরো উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন কবিরাজ ৪ নং মৌমাছি ইউনিয়নের চেয়ারম্যান আলা আমিন  বিশ্বাস  পবা উপজেলা যুবলীগের সভাপতি এমদাদুল হক এমদাদ ও মৌগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সবুর মাস্টার সাধারণ সম্পাদক মাহাবুব আলম তোতা ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাসুদ রানা সাধারণ সম্পাদক আব্দুল হালিম।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image