• ঢাকা
  • শনিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সরকার বাজার নিয়ন্ত্রণে ব্যর্থ  হয়ে ছাত্রলীগকে লেলিয়ে দিয়েছে : রিজভী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৬ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:০০ পিএম
সরকার বাজার নিয়ন্ত্রণে ব্যর্থ  
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

নিউজ ডেস্ক : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বাজার নিয়ন্ত্রণে ব্যর্থ হয়ে ইফতার ভাঙার কর্মসূচিতে সরকার ছাত্রলীগকে লেলিয়ে দিয়েছে।

এক সংবাদ সম্মেলনে শুক্রবার (১৫ মার্চ) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে রুহুল কবির রিজভী বলেন, আপনি যতই চিৎকার করেন- দেশবাসীর কাছে এটি প্রমাণিত আওয়ামী লীগ সরকারের অপর নাম সিন্ডিকেট আর লুটপাট। 

সংবাদ সম্মেলনে বিএনপির যুগ্ম মহাসচিব বলেন, বিশ্ববিদ্যালয়ে সভা ও সব ধরনের অনুষ্ঠান বিদ্যমান রয়েছে। এসব অনুষ্ঠান ওবায়দুল কাদের, হাছান মাহমুদ সাহেবদের সাড়ম্বর উপস্থিতি দেখা যাচ্ছে। অথচ, ইফতার মাহফিলে নিষেধাজ্ঞা ও হামলা এটা কি গভীর চক্রান্তের অংশ? মুসলমানদের কোনো ধর্মীয় অনুষ্ঠান করতে গেলে ওবায়দুল কাদের সাহেবদের গা জ্বালা করার অর্থ কি?

তিনি বলেন, যখনই আওয়ামী লীগ ক্ষমতায় আসে তখনই তারা মুসলমানদের ধর্মীয় বিশ্বাস, সংস্কৃতির ওপর আঘাত হানে এবং আলেম সমাজের ওপর নিপীড়ন নেমে আসে। এর কারণ, প্রভুদেরকে খুশি করা।

৭ জানুয়ারি ‘ডামি’ নির্বাচনের পর সরকার নতুন দুরভিসন্ধিতে লিপ্ত রয়েছে বলে দাবি করেন বিএনপির এ নেতা। তিনি বলেন, সরকার গণমাধ্যমকে কব্জায় নিয়ে মিথ্যা অপপ্রচারের গোলক ধাঁধায় শুরু করেছে বানোয়াট প্রোপাগান্ডা।

আওয়ামী লীগ নেতাদের রাতারাতি কোটিপতি হওয়ার গল্প যে ‘আলিফ লায়লা’র গল্পকেও হার মানাচ্ছে সেটি শেখ হাসিনা পরিকল্পিতভাবে এড়িয়ে যান। এই রমজানে ক্ষুধার্ত ক্ষুব্ধ মানুষের হাহাকার শেখ হাসিনা কি শুনতে পান? মানুষের অনুচ্চারিত যন্ত্রণাকে পাত্তা দেয় না ‘ডামি’ সরকার, বলেন রিজভী।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image