• ঢাকা
  • মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গোপালগঞ্জে বাংলাদেশ প্রেস কাউন্সিলের সেমিনার ও মতবিনিময় সভা অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০২ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:৪৮ পিএম
বাংলাদেশ প্রেস কাউন্সিলের সেমিনার ও মতবিনিময় সভা
কাউন্সিল কর্তৃক সেমিনারে বক্তারা

মো: ইকবাল হোসেন, গোপালগঞ্জ প্রতিনিধি গোপালগঞ্জে বাংলাদেশ প্রেস কাউন্সিল কর্তৃক "সংবাদপত্র ও সাংবাদিকতার মান সংরক্ষণে সাংবাদিকতার নীতি-নৈতিকতা ও আচরণবিধি প্রতিপালন" শীর্ষক সেমিনার ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (০২ আগস্ট) গোপালগঞ্জ সার্কিট হাউস কনফারেন্স রুমে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম, প্রেস কাউন্সিলের সচিব জনাব শ্যামল চন্দ্র কর্মকার, প্রেস কাউন্সিলের সদস্য জনাব মোজাফফর হোসেন পল্টু, ড. উৎপল কুমার সরকার, এনডি কিবরিয়া চৌধুরী, গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো: মোহাইমিনুল ইসলাম, গোপালগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক জনাব আমিনুর রহমান প্রমুখ।

এসময় বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম বলেন, "সাংবাদিক জাতির দর্পণ। তাদের উচিৎ সঠিক তথ্য পরিবেশনের মাধ্যমে দেশ ও জাতিকে উন্নয়নে সহায়তা করা। সাংবাদিকদের কল্যাণে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করেছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রেস কাউন্সিল প্রতিষ্ঠা করে সাংবাদিকদের অধিকার সুরক্ষায় চেষ্টা করেছেন। স্বাধীন দেশের নাগরিক হিসেবে জনগণের কল্যাণে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।"

এছাড়াও এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব, গোপালগঞ্জের সভাপতি বি এম জুবায়ের হোসেন, গোপালগঞ্জ সাংবাদিক ইউনিয়নের (জিইউজে), সভাপতি সৈয়দ মুরাদুল ইসলাম সহ গোপালগঞ্জ জেলা ও উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার বিভিন্ন সাংবাদিকবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image