• ঢাকা
  • বৃহস্পতিবার, ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২২ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লক্ষ্মীবাজারে 'ওয়েডিং ক্লাব রেস্টুরেন্ট'র উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:১৩ পিএম
লক্ষ্মীবাজারে 'ওয়েডিং ক্লাব রেস্টুরেন্ট'র উদ্বোধন
ওয়েডিং ক্লাব রেস্টুরেন্ট ও কনভেনশন সেন্টার।

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর পুরান ঢাকার লক্ষ্মীবাজারে এলিয়ন স্কয়ার মার্কেটে 'ওয়েডিং ক্লাব রেস্টুরেন্ট ও কনভেনশন সেন্টার এর উদ্বোধন করা হয়েছে। ভবনটির ৩য় তলায় এটির উদ্বোধন হয়। উদ্বোধনের প্রথম দিনেই ভোজন প্রেমীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে।

শুক্রবার ( ২৬ জানুয়ারি) দুপুরে পুরাতন ঢাকার লক্ষী বাজারে উদ্বোধন কালে উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

আয়োজকরা জানান, পুরাতন ঢাকার লক্ষ্মীবাজারে অবস্থিত এই ওয়েডিং ক্লাব রেস্টুরেন্টে ও কনভেনশন সেন্টারে আজ সবার জন্য মোরগ-পোলাও, স্পেশাল সালাত, দিয়ে পরিবেশন করা হয় আগত অতিথিদের। তাছাড়া বোরহানী (দই দিয়ে তৈরি নোনতা পুদিনা পানীয়) এবং কোমল পানীয় দেওয়া হয়। 

প্রতিষ্ঠানটির পরিচালক বিপ্লব পাল, কবির পাল, কাজল পাল বলেন, এই পুরাতন ঢাকার মানুষদের কথা চিন্তা করেই আমাদের এই উদ্যোগ। মানুষের মানসম্মত সেবা দেয়াই আমাদের মূল লক্ষ্য। মানুষের নির্বিঘ্নে আড্ডা, খাওয়া, গল্প করার জন্যই আমার এমন চিন্তা। ঘনবসতির এই এলাকায় রয়েছে অসংখ্য স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়, কোর্ট সহ নানান ব্যবসায়িক প্রতিষ্ঠান। তাদের কথা চিন্তা করেই আমাদের এই আয়োজন। 

তারা বলেন, আমাদের এখানে আধুনিক সব ব্যবস্থা রয়েছে। যে কোন ধরনের অনুষ্ঠান এখানে করতে পারবে। সব ধরনের সুস্বাদু খাবার এখানে পাওয়া যাবে। সবার চাহিদার কথা চিন্তা রেখে এখানে রয়েছে ক্লাবের সদস্য হওয়ার সুযোগ। ব্যবস্থা রয়েছে রেস্টুরেন্টের। অর্ডার করে খেতে পারবে ভোজন বিলাসীরা। আড্ডা দেওয়ার জন্য রয়েছে পর্যাপ্ত ব্যবস্থা, থাকবে পর্যাপ্ত আয়োজন।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image