• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিআরআরএফের সভাপতি রাজা, সম্পাদক আরেফিন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:৩০ পিএম
বিআরআরএফের সভাপতি রাজা, সম্পাদক আরেফিন 
বিআরআরএফের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

নিজস্ব প্রতি‌বেদক : বাংলাদেশ রেলবিটে কর্মরত পেশাদার সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ রেলওয়ে রিপোর্টার্স ফোরামের (বিআরআরএফ) দুই বছর মেয়াদি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ভোরের কাগজের জ্যেষ্ঠ প্রতিবেদক এন রায় রাজা এবং সাধারাণ সম্পাদক হ‌য়েছেন বাংলাদেশ টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক আরেফিন মাসুদ।

বৃহস্পতিবার বিআরআরএফের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে সার্চ কমিটি। সংগঠন‌টির গঠনতন্ত্র অনুসারে এ কমিটি দুই বছর মেয়াদে কাজ করবে বলে আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

প্রসঙ্গত এর আগে কয়েক দফা বৈঠকের পরে গত ৩ মার্চ দুপুরে রেল ভবনে এক বৈঠকে বিআরআরএফের পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য একটি সার্চ কমিটি গঠন করা হয়। ১৩ মার্চ রেল ভবনে সার্চ কমিটির বৈঠকে সর্বসম্মতিক্রমে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের সিদ্ধান্ত নেওয়া হয়। 

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন- সহ সভাপতি মশিউর রহমান (আনন্দ বাজার) ও জুলফিকার আলী (দৈনিক বাংলাদেশের আলো), যুগ্ম সম্পাদক রাজন ভট্টাচার্য (কালবেলা), সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর খান বাবু (দৈনিক জনতা), অর্থ সম্পাদক সাজ্জাদ হোসেন (বাসস), দপ্তর সম্পাদক গাজী শাহনেওয়াজ (প্রতিদিনের সংবাদ) ও প্রচার ও প্রকাশনা সম্পাদক নাজমুস সালেহীন (সময় টিভি)। উপদেষ্টা পিনাকি দাসগুপ্ত (দৈনিক ইত্তেফাক), কিশোর কুমার সরকার (হিন্দুস্থান সমাচার), আসাদুজ্জামান সম্রাট (আমাদের নতুন সময়) ও আসাদুজ্জামান বিকু (দৈনিক পূর্বাঞ্চল)।

নির্বাহী সদস্যরা হলেন-  রেজাউর রহিম (দৈনিক বর্তমান), মাসউদুল হক (ইউএনবি), মনির মিল্লাত (৭১ টিভি), রতন বালো (দৈনিক আমার বার্তা), এখলাস হোসেন (ইনকিলাব), রুহুল আমিন (ভোরের কাগজ লাইভ), আমিনুল হক ভূইয়া (দৈনিক গণমুক্তি), নুরুন নবী (ইটিভি), আখতারুজ্জামান (বাংলাদেশ প্রতিদিন), জয় কুমার যাদব (দেশ টিভি), শওকত আলী খান লিথো (বাংলাদেশ পোস্ট), আব্দুর রাজ্জাক রাজ (দৈনিক বর্তমান কথা), আসাদ আল মাহমুদ (রাইজিং বিডি), রফিকুল ইসলাম পিন্টু (এশিয়ান এইজ), জিহাদুর রহমান জিহাদ (বিটিভি), কাওসার আজম (নয়াদিগন্ত), মোবারক হোসেন (বিডি নিউজ), আরিফুল ইসলাম (আলোকিত বাংলাদেশ), হাসনাত নাঈম (ঢাকা পোস্ট), নাহিদ সাব্বির (জাগো নিউজ) ও জিয়াউল হক সবুজ (বাংলা ভিশন)।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image