• ঢাকা
  • রবিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ইসলামের অনুপম সৌন্দর্য্য শিশু-কিশোরদের মাঝে ছড়িয়ে দিতে হবে : ডা: আব্দুল্লাহ খান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:১৯ পিএম
ইসলামের অনুপম সৌন্দর্য্য শিশু-কিশোরদের মাঝে ছড়িয়ে দিতে হবে
অংকুরের পরিচালক ডা: আবদুল্লাহ খান

নিউজ ডেস্ক : বিশিষ্ট কথাসাহিত্যিক ও জাতীয় শিশু-কিশোর সংগঠনে অংকুরের পরিচালক ডা: আবদুল্লাহ খান বলেছেন, ইসলামের অনুপম সৌন্দর্য্য শিশু-কিশোরদের মাঝে ছড়িয়ে দিতে হবে। আজকের শিশু আগামী দিনে সমাজের কর্ণধার। সুন্দর সমাজ গড়ে তুলতে হলে শিশু-কিশোরদের আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। এ জন্য রমজানের শিক্ষা ও সংস্কৃতিকে সবার মধ্যে ধারণ করতে হবে। জাতীয় শিশু-কিশোর সংগঠন অংকুরের রামাদ্বান সেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গতকাল বেলা ২টা থেকে রাজধানীর পল্টনের একটি হলে অংকুর পরিচালক কাজী আরিফুর রহমানের সভাপতিত্বে ও নির্বাহী পরিচালক শাহ্ শিহাব উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রোগ্রামে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে শিশু কিশোরদের হাতে পুরস্কার তুলে দেন অংকুরের সম্মানিত উপদেষ্টা সাবেক সহকারী অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট রেজাউল করিম, বিশিষ্ট সমাজ সেবক মুহাম্মদ মুনতাসির আলী। দোয়া-মুননাজাত পরিচালনা করেন অংকুর উপদেষ্টা অধ্যাপক মো: আবদুল জলিল।

চার ঘন্টা ব্যাপী এই সেশনটি শুরু হয় বিশিষ্ট টেলিভিশন ভাষ্যকার মাওলানা সেলিম হোসাইন আজাদির 'কুরআন থেকে কথা' দিয়ে। এরপর শিশু কিশোরদের তেলাওয়াত, বক্তৃতা, কবিতা আবৃত্তি ও সংগীতের মধ্য দিয়ে ‘নিজেকে প্রকাশ’ সম্পন্ন হয়। সেশনে দুটি আলাদা গ্রুপের মধ্যে ‘রমাদ্বান কুইজ’ ইভেন্ট পরিচালনা করেন অংকুরের সহ পরিচালক এ বি এম শহিদুল ইসলাম। রামাদ্বান সেশনটির বিশেষ আকর্ষন ছিলো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ক্যালিগ্রাাফার শিল্পী আরিফুর রহমানের ক্যালিগ্রাফি প্রশিক্ষণ।
এতে আরো উপস্থিত ছিলেন ছিলেন অংকুরের সহ পরিচালক মনসুরুল আলম মনসুর, কে এম ইমরান হোসাইন, অর্থ সম্পাদক এনায়াত রাব্বি একরাম, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ নিজাম উদ্দিন, মাহমুদ কাদির, নূর মোহাম্মদ, শহিদুল ইসলাম সামী, মাহদি ইবনে ইসলাম, মাহমুদ উন নবীন প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image