• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ছাতকে খামারিদের ভেড়া-ছাগলের ঘর নির্মানে চেক হস্তান্তর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৩ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:০৩ পিএম
ছাতকে খামারিদের ভেড়া-ছাগলের
ঘর নির্মানে চেক হস্তান্তর

ছাতক প্রতিনিধি : সুনামগঞ্জের ছাতকে উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের উদ্যোগে। প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন ( এলডিডিপি)র‘ আওতায় জল বায়ূ সহিঞ্চু ভেড়া ও ছাগল পালনের জন্য উপজেলার ৫০ জন খামারিকে ২৫ হাজার টাকা করে ১২ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। 

রোববার সকালে উপজেলা প্রাণিসম্পদ দপ্তরে ভারপ্রাপ্ত উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ও ভেটেরিনারি সার্জন ডা.ইমান আল- হোসাইন খামারিদের মধ্যে চেক হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন ছাতক অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সেক্রেটারি সাকির আমিন, উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের উপসহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা আলমগীর হোসেন। চেক হস্তান্তর কালে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ভারপ্রাপ্ত ও ভেটেরিনারি সার্জন ডা. ইমান আল- হোসাইন বলেন প্রান্তিক জনগোষ্ঠীর কল্যানে সরকার কাজ করে যাচ্ছে। 

হাজার বছরের শ্রেষ্ট বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল দেশের অবহেলিত জনগোষ্ঠীর মধ্যে পুষ্টির চাহিদা পূরণ ও গরিবের গাভী ছাগল পালন করে নিজেদের পুষ্টি ও আর্থীক চাহিদা পূরণ করে দেশের উন্নয়নে ভূমিকা রাখা। বেকারত্ব দুরিকরণ ও ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে কার্যকরী পদক্ষেপ গ্রহন করা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image