• ঢাকা
  • বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাহুল-প্রিয়াঙ্কার বিচ্ছেদ নয় একসঙ্গেই থাকবেন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৩৭ পিএম
বিচ্ছেদ নয় একসঙ্গেই থাকবেন
রাহুল-প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক : রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় জানান, ছেলে সহজের কথা ভেবেই শীঘ্রই তারা একসঙ্গে থাকবেন বলে সিদ্ধান্ত নেন। তাদের মধ্যে যে মামলা চলছিল, তা তারা প্রত্যাহার করে নিয়েছেন। মা-বাবা একসঙ্গে থাকবে শুনে বেশ খুশি ছোট্ট সহজ।

বাংলা ইন্ডাস্ট্রির সুপার হিট ছবি ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির জনপ্রিয় জুটি রাহুল-প্রিয়াঙ্কার অবশেষে ভাঙা প্রেম, ভাঙা সংসার জোড়া লাগছে।

‘চিরদিনই তুমি যে আমার’- ছবির সেট থেকেই রাহুল-প্রিয়াঙ্কার প্রেমের শুরু, তারপর বিয়েও করে নেন। রাহুল-প্রিয়াঙ্কার এক সন্তানও রয়েছে, নাম সহজ। আইনত বিচ্ছেদ না হলেও দীর্ঘদিন যাবত রাহুল-প্রিয়াঙ্কা আলাদাই থাকছিলেন। এক সময় তাদের সম্পর্ক এতটাই তিক্ত হয়ে যায়, সেই কাদা ছোড়াছুড়ি প্রকাশ্যে চলে আসে। বিচ্ছেদের জন্য আইনি পথেও হাঁটছিলেন তারা। তবে রাহুল-প্রিয়াঙ্কার একমাত্র ছেলে সহজের জন্যই আবারও সবকিছু সহজ হয়ে গেল রাহুল-প্রিয়াঙ্কার মধ্যে।

গত বছর থেকেই একটু একটু করে ফের কাছাকাছি আসছিলেন রাহুল-প্রিয়াঙ্কা। পূজা, দোল, সব অনুষ্ঠানেই সহজকে মাঝে রেখে একসঙ্গেই সেলিব্রেট করতে দেখা গিয়েছিল রাহুল-প্রিয়াঙ্কাকে। বছর শেষে প্রিয়াঙ্কার জন্মদিনেও অভিনেত্রীর সঙ্গে একই রঙের পোশাক পরে দেখা গিয়েছিল রাহুলকে। আবার সহজকে নিয়ে একসঙ্গে দোলও উদযাপন করেছিলেন এই জুটি। তাই রাহুল-প্রিয়াঙ্কা যে এক হচ্ছেন, তা নিয়ে টলিপাড়ায় কানাঘুষা শোনাই যাচ্ছিল। এবার সেই খবরেই সিলমোহর দিলেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়।

রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এ বিষয়ে জানান, তাদের মধ্যে যে মামলা চলছিল, তা তারা প্রত্যাহার করে নিয়েছেন। শীঘ্রই তারা একসঙ্গে থাকবেন। আর ছেলে সহজের কথা ভেবেই এই সিদ্ধান্ত। মা-বাবা একসঙ্গে থাকবে শুনে বেশ খুশি ছোট্ট সহজ।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমসের একটি প্রতিবেদনে বলা হয়েছে, ২০১৮ সালে প্রথম মামলা করেছিলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। সেই মামলা গড়ায় ২০২৩-এ। তবে জানুয়ারিতে তারা কেউই আদালতে হাজিরা দেননি। রাহুল জানিয়ে দিয়েছেন তারা আর মামলা চালাবেন না। আগামী জুলাই মাসে পুরো বিষয়টি আইনত জানিয়ে দেয়া হবে বলে জানিয়েছেন অভিনেতা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image