• ঢাকা
  • রবিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অধিকার কর্মী সাধনা মহলকে নির্যাতনের প্রতিবাদে সংবাদ সম্মেলন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৭ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:৩৫ পিএম
অধিকার কর্মী সাধনা মহলকে নির্যাতনের প্রতিবাদে সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলনে সাধনা মহল।

নিজস্ব প্রতিবেদক : অধিকার কর্মী সাধনা মহলকে তার স্বামী গোবিন্দ বর কতৃক মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভোক্তভোগী ওই নারী। 

রোববার (১৭ মার্চ) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলনে ওই অভিযোগ করেন সাধনা মহল। 

লিখিত অভিযোগে তিনি বলেন, গত বছরের মে গোবিন্দ আমার বিরুদ্ধে ৮০ লাখ টাকা যৌতুক চেয়েছি বলে মামলা করেছে। মামলাটি তদন্তের জন্য পিবিআইতে পাঠানো হয়েছে। ওই মামলাটি যে মিথ্যা ও ব্ল্যাকমেইল এর জন্য করেছে করেছে তা প্রমাণ দিতে আমি একাধিকবার পিবিআই এর কাছে সাক্ষ্য দিয়েছিলাম। তদন্তকারী কর্মকর্তা একাধিকবার আমার বাড়িতেও গেছেন। গোবিন্দের ক্ষমতা এবং প্রভাবে পুলিশ কর্মকর্তাদের ফাইনাল প্রতিবেদন করতে দীর্ঘ আট মাস আমাকে হয়রানির উপর রাখে। আট মাস পর, ২০২৪ সালের জানুয়ারিতে আমাকে নির্দোষ উল্লেখ করে চাড়ান্ত প্রতিবেদন জমা দেওয়া হলেও তা আজ অব্দি আদালতের নথিভুক্ত করতে দেয়া হয় নি। গোবিন্দ সম্ভবত নারাজি পিটিশনের মাধ্যমে পিবিআই উপস্থাপিত চূড়ান্ত প্রতিবেদনে প্রতিদ্বন্দ্বিতা করার পরিকল্পনা করবেন। উপরন্তু আমার বিরুদ্ধে দুটি ভিন্ন জেলায় বেনামে মানব পাচারের মামলা দায়ের করিয়েছে গোবিন্দ। উল্লেখ করতে চাই সমস্ত মামলার ক্ষেত্রে, গোবিন্দ অফিসিয়াল এজেন্সি নথিতে গোবিন্দ আমার জাল ঠিকানা ব্যবহার করে, যার ফলে কোনও সরকারী নথি কিংবা মামলার সমন কখনোই আমার কাছে পৌঁছায়না। আমি জানি না আমার নামে বা বেনামে আরও কতগুলো মামলা দিয়েছে। গোবিন্দ তথাকথিত উচ্চ ক্ষমতা এবং আর্থিক অনৈতিক লেনদেনের মজ্জাগত বৈশিষ্ট্যের কারণে আইন ও আদালতের তোয়াক্কা করেন না।

তিনি আরও বলেন, ওই ব্যাক্তি একটি ছদ্মনামে আমার বিরুদ্ধে অর্থ-পাচারের মিথ্যা অভিযোগ করেছে জাতীয় রাজস্ব বোর্ডে। তদন্তের অংশ হিসাবে জাতীয় রাজস্ব বোর্ডের মাধ্যমে আমার ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করার ব্যবস্থা করেছে । এমন হয়রানি ও নির্যাতনের বিচার চান তিনি। 

 

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image