• ঢাকা
  • সোমবার, ২ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মা হচ্ছেন চিত্রনায়িকা পূর্ণিমা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:০৬ পিএম
মা হচ্ছেন
চিত্রনায়িকা পূর্ণিমা

বিনোদন ডেস্ক : দিলারা হানিফ পূর্ণিমা চাঁদের মতোই সৌন্দর্য নিয়ে ঢাকাই চলচ্চিত্রকে করেছেন আলোকিত। ৪২ বছরেও যেন ২০ বছরের তরুণী তিনি। ঢাকাই চলচ্চিত্রের সুন্দরী ও জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমার জন্মদিন ছিল ১১ জুলাই। এদিন সহকর্মী, শুভাকাঙ্ক্ষী ও ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় পূর্ণ হয়েছেন পূর্ণিমা। তবে এরই মধ্যে শোবিজ পাড়ায় গুঞ্জন উঠেছে আবারো মা হতে চলেছেন এই নায়িকা!

পূর্ণিমার পক্ষ থেকে আনুষ্ঠানিক কোন বক্তব্য না আসলেও বর্তমানে বিভিন্ন অনুষ্ঠানে তার ভিন্ন স্টাইলের উপস্থিতি এমনটারই ইঙ্গিত দিচ্ছে। প্রতিটি অনুষ্ঠানেই নায়িকা আসছেন ঢিলেঢালা পোশাকে। সেই সঙ্গে নতুন করে কোন অনুষ্ঠান হাতে নিচ্ছেন না, যা আগে শিডিউল দেওয়া শুধুমাত্র সেগুলোর মধ্যেই সীমাবদ্ধ রাখছেন নিজেকে।

নগদের ক্যাম্পেইনের অংশ হিসেবে ‘কে জিতবে বিএমডব্লিউ’ শিরোনামের একটি অনুষ্ঠানে পূর্ণিমা রয়েছেন সঞ্চালিকা হিসেবে। সেখানে সবগুলো পর্বেই এ নায়িকার পোশাকগুলো ছিল ঢিলেঢালা প্রকৃতির, অনেকটা গাউন স্টাইলের। সচরাচর তাকে এমন পোশাকে দেখা যায় না। আর এ নিয়েই শুরু হয় গুঞ্জন। কেউ কেউ বলছেন, বেবি বাম্প লুকাতেই তিনি এ ধরণের পোশাক বেছে নিয়েছেন।

একাধিক সূত্র থেকে পূর্ণিমার মা হতে যাওয়ার খবরটি নিশ্চিত হওয়া গেছে। জরুরি কোন কাজ ছাড়া বাড়ির বাইরেও যাচ্ছেন না তিনি। বড় কোন অনুষ্ঠানেও অংশ নিচ্ছেন না।

এর আগে ২০১৪ সালে অভিনেত্রীর সাবেক স্বামী আহমেদ জামাল ফাহাদের ঘরে কন্যাসন্তানের জন্ম দেন পূর্ণিমা। পরে ২০২২ সালের ২৭ মে আশফাকুর রহমান রবিনের সঙ্গে দ্বিতীয় বিয়ে হয় নায়িকা। সেই সংসারেই আসতে চলেছে নতুন অতিথি।

১৯৮১ সালের ১১ জুলাই চট্টগ্রামে জন্মগ্রহণ করেন অভিনেত্রী পূর্ণিমা। মাত্র ১৩ বছর বয়সে সিনেমার জগতে পা রাখেন তিনি। ৪২ বছরের জীবনে ভক্তদের উপহার দিয়েছেন অসংখ্য সিনেমা। তার প্রথম সিনেমার নাম ‘এ জীবন তোমার আমার’ প্রেক্ষাগৃহে মুক্তি পায় ১৯৯৭ সালে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image