• ঢাকা
  • সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

উত্তরা রিক্রিয়েশন ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:০২ পিএম
উত্তরা রিক্রিয়েশন ক্লাবের, নির্বাচন
উত্তরা রিক্রিয়েশন ক্লাবের নির্বাচন।

নিজস্ব প্রতিবেদক : উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে উত্তরা রিক্রিয়েশন ক্লাব লিং এর পরিচালনা পর্ষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১মে) উত্তরায় রিক্রিয়েশন ক্লাবে নিজস্ব ভবনে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

নির্বাচনে এক প্যানেলে ১০ জন ও অপর প্যানেলে ৭ জন সহ মোট ১৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এতে মোট ভোটার সংখ্যা ৩৬৬ জন।

নির্বাচনের সমমনা প্যানেল প্রধান ও সভাপতি পদে একেএম আলমগীর হোসেন, পরিচালক পদে আব্দুল করিম, মোহাম্মদ কুতুব উদ্দিন, মুহাম্মদ জাহাংগীর, মকবুল হোসেন, মোঃ জাহাঙ্গীর আলম (রাব্বি), মোঃ মনির হোসেন, এড. মোজাম্মেল হক, মোঃ আসিফ ইকবাল আলী, দেবাশীষ কান্তি দাস ও আতিকুর রহমান তালুকদার (সুজন) প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

আরেক প্যানেল প্রধান ও সভাপতি পদে উছরুল ওয়াছে অশ্রু, পরিচালক পদে এস এম এনামুল হক পলক, সৈয়দ মনিরুজ্জামান, মোঃ আশরাফ সিদ্দিকী, এস এম ইলিয়াস, আরটিএন দেলোয়ার হোসেন ও মোঃ ওয়ালিদ বিন হাকিম আলাল প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন চলাকালীন সময়ে একাধিক প্রার্থীরা বলেন, খুবই সুন্দর একটি নির্বাচন পরিচালনা করছেন নির্বাচন কমিশনার। নির্বাচনকে সুষ্ঠ করতে নির্বাচন কমিশনার সকল ধরনের পদক্ষেপ নিয়েছেন। যেই জয়ী হবে তার সাথে এক হয়ে এই ক্লাবের উন্নয়নে কাজ করব। 

একাধিক ভোটার বলেন, সবার সাথে দেখা হবে খুবই ভালো লাগছে। অংশ গ্রহণ করা সকল প্রার্থী আমাদের খুব আপনজন। সকলকে জয়ী করতে পারবোনা তবে যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই ক্লাবের উন্নয়নে কাজ করবে এটা আমাদের প্রত্যাশা। ক্লাবের সকল সদস্যদের সুখে-দুঃখে পাশে থাকবে এটাই আমাদের কাম্য।

এই নির্বাচনের নির্বাচন কমিশনার বলেন, নির্বাচনকে সুষ্ঠ করতে সকল ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে। অংশ গ্রহণ করা সকল প্রার্থী একে অপরের প্রতি আন্তরিক। কোন ধরনের অভিযোগ পাওয়া যায় নি। অপ্রীতিকর ঘটনা রোধে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত রয়েছেন।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image