• ঢাকা
  • শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাঞ্ছারামপুরে পুলিশের গুলিতে ছাত্রদল নেতার মৃত্যুতে বিক্ষোভ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২০ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:০৬ পিএম
পুলিশ সদস্যদের শাস্তি চেয়ে
পুলিশের গুলিতে ছাত্রদল নেতার মৃত্যুতে বিক্ষোভ

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ পুলিশের গুলিতে’ ছাত্রদল নেতার মৃত্যুর ঘটনায় জড়িত পুলিশ সদস্যদের শাস্তি চেয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রদল।

রোববার (২০ নভেম্বর) বেলা ১১টার দিকে জেলা শহরের পাওয়ার হাউজ রোড থেকে মিছিল বের করেন ছাত্রদল নেতাকর্মীরা। এতে বিএনপি ও যুবদল এবং স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরাও অংশ নেন। মিছিলটি পাওয়ার হাউজ রোড ঘুরে কালীবাড়ি মোড় আসার পর পুলিশি বাধার কারণে সামনে এগুতে পারেনি। 

পরে কালীবাড়ি মোড়েই বিক্ষোভ সমাবেশ করেন মিছিলকারীরা। সমাবেশে বক্তারা বলেন, গতকাল বাঞ্ছারামপুরে পুলিশ বিনা উস্কানিতে শান্তিপূর্ণ মিছিল ও লিফলেট বিতরণে বাধা দিয়ে ছাত্রদল নেতা নয়নকে গুলি করে হত্যা করে। 

এ ঘটনায় জড়িত পুলিশ সদস্যদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা না করা হলে দুর্বার আন্দোলন করার হুঁশিয়ারি দেন বক্তারা।জেলা ছাত্রদলের সভাপতি রুবেল চৌধুরী ফুজায়েলের সভাপতিত্বে সমাবেশ বক্তব্য রাখেন— জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান মোল্লা ও জহিরুল হক, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম এবং জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ প্রমুখ। 

এর আগে শনিবার (১৯ নভেম্বর) বিকেলে বাঞ্ছারামপুর উপজেলা সদরের মোল্লাবাড়ি এলাকায় বিএনপির মিছিলে বাধা দেয় পুলিশ। এ নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে পুলিশের সঙ্গে বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। 

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে  গুলি চালায় পুলিশ। এতে গুলিবিদ্ধ হন বাঞ্ছারামপুর উপজেলার সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহসভাপতি নয়ন মিয়া। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর রাত সাড়ে ৭টায় তার মৃত্যু হয়। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image