• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পূবালী ব্যাংকের নতুন এমডি মোহাম্মদ আলী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৭:২৪ পিএম
ট্রেজারি ডিভিশন, কনজিউমার ডিভিশন,  কার্ড ডিভিশন
নতুন এমডি মোহাম্মদ আলী

নিউজ ডেস্ক:  মোহাম্মদ আলী পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে নিয়োগ পেয়েছেন। এর আগে তিনি পূবালী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) ও চিফ অপারেটিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

মোহাম্মদ আলী ২০০৮ সালে মহাব্যবস্থাপক ও চিফ টেকনিক্যাল অফিসার পদে পূবালী ব্যাংকে যোগদান করেন। পরবর্তী সময়ে তিনি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) পদে পদোন্নতি পান। তিনি পূবালী ব্যাংকের ক্রেডিট কমিটির চেয়ারম্যানসহ বিভিন্ন সময়ে চিফ রিস্ক অফিসার, ক্যামেলকো এবং সিটিও হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি উপব্যবস্থাপনা পরিচালক ও অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে ইন্টারন্যাশনাল ডিভিশন, ক্রেডিট ডিভিশন, ট্রেজারি ডিভিশন, কনজিউমার ডিভিশন ও কার্ড ডিভিশনের নেতৃত্ব দেন।

মোহাম্মদ আলী বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) থেকে কম্পিউটার সায়েন্স ও ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ও স্নাতকোত্তর এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ডেভেলপমেন্ট স্টাডিজে স্নাতকোত্তর, আইবিএ থেকে এক্সিকিউটিভ এমবিএ (মার্কেটিং) এবং এইউএসপি থেকে এমবিএ (ফাইন্যান্স) ডিগ্রি অর্জন করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ডেভেলপমেন্ট স্টাডিজে ডিনস অ্যাওয়ার্ড পান। এছাড়া তিনি দেশে-বিদেশে বিভিন্ন প্রশিক্ষণ, সেমিনার ও কনফারেন্সে অংশগ্রহণ করেছেন। 

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image