• ঢাকা
  • বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

৫ দিন নিখোঁজ, মরদেহ উদ্ধার অটোরিকশা চালকের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:৩৬ পিএম
৫ দিন নিখোঁজ
অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর জেলার পৌর শহরের ৫ নং ওয়ার্ডের নিখোঁজের ৫ দিন পর বাঞ্চানগর এলাকার একটি ডোবা থেকে ফজলুল করীম নামের এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করে জেলা পুলিশ।

গতকাল শনিবার (৬ এপ্রিল) বিকালের দিকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ফজলুল করীমকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। নিহত অটোরিকশা চালক ফজলুল করীম লক্ষ্মীপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের মৃত দরবেশ মিয়ার পুত্র। গত মঙ্গলবার দুপুরে ফজলুল করীম ডেটল কিনতে বাড়ি থেকে বের হোন। এরপর থেকে সে আর বাড়ি ফেরেননি। আত্মীয়-স্বজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান কোনো ভাবে পায়নি। শনিবার লক্ষ্মীপুর পৌর শহরের বাঞ্চানগর এলাকার একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এর আগে ওই ডোবার আশপাশে দুর্গন্ধ বের হয়। পরে স্থানীয়দের সন্দেহ হলে বিষয়টি পুলিশকে জানায় তারা। পরে পুলিশ ঘটনাস্থলে এসে ডোবা থেকে অটোরিকশা চালক ফজলুল করীমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার বলেন, ‘এটি একটি হত্যাকাণ্ড। ফজলুল করীমকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বিষয়টি নিয়ে আরও তদন্ত করা হচ্ছে। জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারে অভিযান চলছে।’

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image