• ঢাকা
  • রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

উন্নত সমৃদ্ধ বাণিজ্যিক স্মার্ট ঢাকা মতিঝিল গড়ার প্রত্যয়ে বাহাউদ্দিন নাছিম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:০৩ পিএম
উন্নত সমৃদ্ধ বাণিজ্যিক স্মার্ট ঢাকা মতিঝিল গড়ার প্রত্যয়ে বাহাউদ্দিন নাছিম
আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নৌকা মার্কার সংসদ পদপ্রার্থী কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম

নিজস্ব প্রতিবেদক : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাবাহিকতায় উন্নত সমৃদ্ধ শিল্প ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, স্বাস্থ্য, সংস্কৃতি, উন্নত জীবন ব্যবস্থার মাধ্যমে মানব সম্পদ গড়ার প্রত্যয়ে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন ২০২৪ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নৌকা মার্কার সংসদ পদপ্রার্থী কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম ঢাকা ৮ আসনের ১০নং ওয়ার্ড মতিঝিল হাসপাতাল জোন কল্যাণ সমিতি, আল হেলাল জোন কল্যাণ সমিতি নির্বাচন প্রচারণায় এলাকাবাসীর সঙ্গে মত বিনিময় সভার আয়োজনে তিনি উচ্ছাসিত এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন আমরা গতানুগতিক রাজনৈতিতে বিশ্বাসী নই, আমরা সুখ-শান্তি, সমৃদ্ধির রাজনীতিতে বিশ্বাসী কারণ বঙ্গবন্ধু ও তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা সরকারের আমলে বিশ্ব যখন স্তব্দ তখন কোভিড-১৯ ২০২০-২১ সালে মাননীয় প্রধানমন্ত্রী বিনা মূল্যে ভ্যাকসিন সেবা দিয়ে গোটা জাতিকে আল্লাহর রহমতে রক্ষা করেছিলেন অনিবার্য। তাহার বিচক্ষণতার দিক নির্দেশনায় আমিও সেবক হতে চাই; শোষক নয়। ঢাকা-৮ আসন মাদক সন্ত্রাস ও অত্যাচার, দুর্নীতি, বেকারত্ব দূরীকরণ ও দারিদ্যতা বিমোচন করে স্মার্ট মতিঝিল গড়ার প্রত্যয় ব্যক্ত করেন। অঙ্গীকার আর নীতি যদি হয় রাজনীতির মাপকাঠি, সততা আর একগ্রতা যদি হয় রাজনীতির নিক্তি তাহলে সেই বিচারে বাংলাদেশে এগিয়ে আছে বাংলাদেশ আওয়ামীলীগ। 

বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনের তারুণ্যদীপ্ত বহুমাত্রিক ভাকে নিজেকে রাজনীতিতে জড়িয়ে ছিলাম। ছাত্র জীবনে আমি জড়িয়ে পড়ি রাজনীতির পাঠশালায়। আর সেই পথ বেয়ে-ই পরবর্তীতে যুক্ত হয়েছি জাতীয় রাজনীতিতে। মানুষের গণতান্ত্রিক ও সাংবিধানিক অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে কখনো বিচ্যুত হয়নি। 

ফলে বিভিন্ন সময় আমাকে নির্যাতন নিপীড়িত হতে হয়েছে। ২০০৪ সালের ২১ আগস্ট বঙ্গবন্ধুকন্য দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে পরিচালিত বর্বরোচিত গ্রেনেড হামলায় আহতদের মধ্যে আমিও একজন। প্রাণে বেঁচে গেলেও আমার শরীরে গ্রেনেরডের আঘাতের ক্ষত চিহ্ন এখনো আমাকে তাড়িয়ে বেড়ায়। গণতন্ত্র ও মানুষের কথা বলতে গিয়ে আমাকে বারবার কারাবন্দি হতে হয়েছে। ২০০১ সালের ১ অক্টোবর নির্বাচনের পর তৎকালীন বিএনপি সরকার দীর্ঘদিন কারাগারে নির্জন সেলে বন্দি রেখে আমার উপর অমানবিক নির্যাতন চালায়। রাজনীতির পাশাপাশি সমানভাবে সমাজসেবায়ও নিজেকে সম্পৃক্ত রেখেছি। দেশের প্রতি দায়বদ্ধতা থেকে মানবিক-সামাজিক কর্মকান্ডে সম্পৃক্ত হয়ে প্রতিষ্ঠা করেছি প্রাইমারি স্কুল, হাইস্কুল ও কলেজ সহ বহু প্রতিষ্ঠান। শুধু রাপজপথে নয়, দেশ বিনির্মানে সংগ্রামেও দশম জাতীয় সংসদে নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে সাফল্যের পরিচয় দিয়েছি। পরবর্তীতে বাংলাদেশ আওয়ামীলীগকে সুসংগঠিত করার জন্য তাকে দায়িত্ব দেওয়া হয়। 

অত্যন্ত নিষ্ঠা ও সফতার সঙ্গে সেই দায়িত্ব তিনি পালন করেছেন। আমার ব্যক্তিগত সততা এবং রাজনৈতিক নিষ্টার কারনে এবার আমাকে আরো বড় দায়িত্ব দিয়েছেন বঙ্গবন্ধুকন্যা জননেত্রী মেখ হাসিনা। আগামী ৭ জানুয়ারি ২০২৪, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৮ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের প্রার্থী হিসেবে আমাকে মনোনীত করেছেন। শিক্ষিত ও আলোকিত মানুষের সমাহারে ঢাকা-৮ অত্যন্ত অগ্রসর একটি এলাকা। অন্যতম গুরুত্বপূর্ণ এই আসনটি একই সঙ্গে দেশের প্রশাসনিক কর্মকান্ডের কেন্দ্রবিন্দু, বাণিজ্যিক কেন্দ্রবিন্দু এবং শিক্ষারও কেন্দ্রবিন্দু। স্বাভাবিক ভাবেই এই আসনটি বাংলাদেশের প্রাণকেন্দ্র হিসেবে পরিচিত। সেই গুরুত্বকে বিবেচনায় রেখে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা এই আসনে আমাকে মনোনীত করেছেন নৌকা প্রতীকে নির্বাচন করার জন্য। 

মতিঝিল সংগঠনগুলোর সম্পাদক, সাধারণ সম্পাদক উন্নয়নে লক্ষ্যে বলেন, আ.ফ.ম বাহাউদ্দিন নাছিমকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান। ১০ নং ওয়ার্ড ইউনিট আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image