• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ময়মনসিংহে বিভাগীয় বিজ্ঞান বিষয়ক সেমিনার ও কুইজ প্রতিযোগিতা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৯ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৫৫ পিএম
সরকারি বিদ্যাময়ী উচ্চ বালিকা বিদ্যালয় প্রথম,
ময়মনসিংহ বিভাগীয় পর্যায়ে বিজ্ঞান বিষয়ক সেমিনার

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ:  ময়মনসিংহ বিভাগীয় পর্যায়ে বিজ্ঞান বিষয়ক সেমিনার ও কুইজ প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী শুক্রবার (৯ জুন) জেলা পরিষদের ভাষা শহীদ আব্দুল জব্বার মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

দেশব্যাপী সচেতনতা সৃষ্টি এবং তরুণ প্রজন্মের মধ্যে প্রযুক্তিগত উদ্ভাবনী মনোভাব বিকাশের  লক্ষ্যে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের অর্থায়নে ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয় এই বিজ্ঞান বিষয়ক সেমিনার কুইজ প্রতিযোগিতার আয়োজন করে।

ময়মনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহাম্মদ আনোয়ার হোসেনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিভাগীয় পরিচালক স্থানীয় সরকার ফরিদ আহমদ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) তাহমিনা আক্তার, সরকারি মুমিনুন্নিসা মহিলা কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আবু তাহের, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ময়মনসিংহের উপ-পরিচালক আবু নূর মোঃ আনিসুল ইসলাম চৌধুরী প্রমূখ।

এতে তিনটি গ্রুপে চার জেলার ৩৬ জন অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় সরকারি বিদ্যাময়ী উচ্চ বালিকা বিদ্যালয় প্রথম, ময়মনসিংহ জিলাস্কুল দ্বিতীয় এবং  গৌরীপুর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় তৃতীয় স্থান লাভ করে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image