• ঢাকা
  • রবিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঢাবির আবাসিক ভবনে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ৩১ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:১১ পিএম
ঢাবির আবাসিক ভবন
ঢাবির শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ

নিউজ ডেস্ক:  ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) একটি আবাসিক ভবন থেকে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শাহবাগ থানা পুলিশ রোববার ভোর পাঁচটার দিকে দক্ষিণ ফুলার রোডের ১১ নম্বর ভবনের তৃতীয় তলা থেকে মরদেহটি উদ্ধার করে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাসুদুর রহমান ও শাহবাগ থানা পুলিশের ওসি মোস্তাজিরুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

প্রাণ হারানো ছাত্রীর নাম আদ্রিতা বিনতে মোশাররফ, যিনি মার্কেটিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। বাবা-মায়ের সঙ্গেই বাসাটিতে থাকতেন তিনি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মাসুদুর রহমান বলেন, ‘আমাদের এক শিক্ষকের মেয়ে মারা গেছেন। তিনিও আমাদের শিক্ষার্থী ছিলেন। তার মরদেহ বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা আছে ময়নাতদন্তের জন্য।’

তিনি বলেন, ‘দক্ষিণ ফুলার রোডে আমাদের একজন সহকারী প্রক্টর থাকেন। তিনি যখন ভোরে নামাজ পড়তে বের হন, তখন উনার সামনের বিল্ডিং থেকে হইচই শুনতে পান। তিনিসহ আরও অনেকই সেখানে দৌড়ে গিয়ে দেখেন মোশাররফ হোসেন স্যারের বাসাতেই এই ঘটনা।’

শাহবাগ থানার ওসি মোস্তাজিরুর রহমান বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থী আত্মহত্যা করেছে। খবর পেয়ে তার মরদেহ আমরা ভোরে বাসায় গিয়ে হুকের সাথে ঝুলন্ত অবস্থায় পেয়েছি। বাবা-মায়ের সাথেই সেখানে থাকতেন তিনি।

বাবা-মা জানিয়েছেন তাদের কারও প্রতি কোনো অভিযোগ নেই।

ঢাকানিউজ২৪.কম / এইচ

আরো পড়ুন

banner image
banner image