• ঢাকা
  • মঙ্গলবার, ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাজধানীর যাত্রাবাড়ীতে বিদেশি পিস্তল ও গুলিসহ একজন গ্রেপ্তার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:০৪ পিএম
রাজধানীর যাত্রাবাড়ীতে
বিদেশি পিস্তল ও গুলিসহ একজন গ্রেপ্তার 

জহিরুল ইসলাম সানি: রাজধানীর যাত্রাবাড়ীতে বিদেশী পিস্তল ও গুলিসহ নজরুল (৫০) নামে একজনকে গ্রেফতার করেছে যাত্রাবাড়ী থানা পুলিশ। 

মঙ্গলবার (২৪ জানুয়ারি) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে যাত্রাবাড়ী থানার এসআই চঞ্চল কুমার বিশ্বাসের নেতৃত্বে ৪ জনের একটা টিম বিদেশি পিস্তল ও গুলিসহ ঐ ব্যক্তিকে কুতুবখালি মেয়র হানিফ ফ্লাই ওভার সংলগ্ন পকেট গেট থেকে গ্রেফতার করা হয়। 

সাব-ইন্সপেক্টর চঞ্চল কুমার বিশ্বাস ঢাকা নিউজ ২৪কে বলেন, মঙ্গলবার ভোর রাতে এক গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কুমিল্লা থেকে একজন অস্ত্র ব্যবসায়ী বিদেশী পিস্তল সহ ঢাকায় প্রবেশ করছে, গাড়ি থেকে নামার পরপরই তার দেহ তল্লাশি করে একটি বিদেশী পিস্তল দুটি ম্যাগাজিন পাওয়া যায়।

সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত নজরুল বরিশালের ঝালকাঠি জেলার সদর থানার ধেউর গ্রামের দুলু মিয়ার ছেলে। পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে  গ্রেফতারকৃত ব্যক্তি অস্ত্র ব্যবসায়ী। পূর্বেও একাধিকবার অস্ত্রের চালান সীমান্ত এলাকা থেকে ঢাকায় ডেলিভারি দিয়েছে বলে স্বীকার করেছেন তিনি।

গ্রেফতারকৃত নজরুলের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় অস্ত্র আইনে মামলা রজ্জু করা হয়েছে। যাত্রাবাড়ি থানার মামলা নাম্বার ৭৩ তারিখ ২৪/১/২০২২ ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image