• ঢাকা
  • বৃহস্পতিবার, ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২২ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল করে গণফোরাম-বাংলাদেশ পিপলস পার্টি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৫৩ পিএম
হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল করে
গণফোরাম-বাংলাদেশ পিপলস পার্টি

নিউজ ডেস্ক : শেখ হাসিনা সরকারের পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু, গ্রহণযোগ্য ও অংশগ্রহণমূল নির্বাচন, বেগম খালেদা জিয়া সহ সকল রাজবন্দীদের মুক্তির দাবিতে ও সভা-সমাবেশ সহ জনগণের গণতান্ত্রিক অধিকার হরণের প্রতিবাদে ১৯ ডিসেম্বর সকাল-সন্ধ্যা হরতাল সফল করতে বেলা ১১টায় রাজধানীর বিজয়নগর পানির ট্যাংকি থেকে নয়া পল্টন হয়ে নাইটিঙ্গেল মোড় হয়ে কাকরাইল হয়ে শিল্পকলা একাডেমির সামনে দিয়ে জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণ পর্যন্ত মিছিল এবং মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ করে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি।

সংক্ষিপ্ত সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান বাবুল সরদার চাখারী। বক্তব্য রাখেন গণফোরাম তথ্য ও গণমাধ্যম বিষয়ক সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু। সংক্ষিপ্ত সমাবেশ সঞ্চালনা করেন গণফোরাম ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রওশন ইয়াজদানী।

উপস্থিত ছিলেন গণফোরাম সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, ছাত্র সম্পাদক অ্যাডভোকেট মোঃ সানজিদ রহমান শুভ, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিবুর রহমান বুলু, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির সদস্য ইমাম হোসেন, কামাল উদ্দিন সুমন, আনোয়ার ইব্রাহীম সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

বাংলাদেশ পিপলস পার্টিরপ্রেসিডিয়াম মেম্বার নাজমা আক্তার, দপ্তর সম্পাদক মোঃ আনোয়ার মল্লিক, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ লিটন জোয়ার্দার, ছাত্র সম্পাদক সারোয়ার হোসেন উৎসব সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image