• ঢাকা
  • মঙ্গলবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টেকনাফ উপজেলায় নির্বাচিত হলেন যারা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:০৯ পিএম
টেকনাফ উপজেলায়
নির্বাচিত হলেন

টেকনাফ প্রতিনিধি : টেকনাফে অভিযোগ পাল্টা অভিযোগের মধ্যে শেষ হলো ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপের নির্বাচন। 

বুধবার (২৯ মে) সকাল ৮টা থেকে শুরু হয়ে একটানা চলে বিকাল ৪টা পর্যন্ত। বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া শান্তিপূর্ণ পরিবেশেই সম্পন্ন হয়েছে ভোটগ্রহণ। নির্বাচন অফিস সূত্রে জানা যায়, টেকনাফে ৫০.১৩ শতাংশ ভোটগ্রহণ হয়।

শেষ পর্যন্ত ৫২৩৬৭ ভোট পেয়ে উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে জয়ের হাসি হাসলো আনারস প্রতীকের প্রার্থী জাফর আহমদ। অপরদিকে নানা নাটকীয়তার পর ৩৯০৩৫ ভোট পেয়ে উপজেলা (পুরুষ) ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন টিউবওয়েল প্রতীকের প্রার্থী সরওয়ার আলম ও নতুন চমক হিসেবে ৬১৪০১ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নির্বাচিত হয়েছেন।

যদিও টেকনাফ সদর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের লেঙ্গুরবিল এমদাদিয়া মাদ্রাসা কেন্দ্রে একজন এজেন্টকে বের করে দেওয়ার কথা জানিয়েছেন ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার। তিনি বলেন, আনারস প্রতীকের একজন এজেন্ট টেলিফোন প্রতীকের একজন এজেন্টকে হুমকি ধামকি দিলে সুষ্ঠভাবে ভোট নেওয়ার জন্য তাকে বহিষ্কার করা হয়। এছাড়াও রঙ্গীখালী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে টেলিফোনের এজেন্ট বের করে দেওয়ার অভিযোগ উঠে। যদিও সেটি মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন আনারস প্রতীকের প্রার্থী জাফর আহমেদ।  এছাড়াও শাহপরীর দ্বীপে একটি কেন্দ্রেও প্রভাব বিস্তারের চেষ্টা করে জাফর আহমদের তথা আনারসের কর্মী সমর্থকেরা। সেখানে দু'পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করে। পরে প্রশাসন সেটি নিয়ন্ত্রণে আনে।

টেকনাফের ৬০ নম্বর কেন্দ্র সেন্টমার্টিনে ভোটগ্রহণ স্থগিত করায় সেখানে ভোটগ্রহণ হয়নি। এ কেন্দ্রে মোট ভোটার ছিলো ৩ হাজার ৭১৭ জন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image