• ঢাকা
  • শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দলীয় মনোনয়ন ফরম ক্রয় ও জমা দেননি রওশন ও সাদ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:০১ পিএম
সংসদের বিরোধীদলীয়  নেতা রওশন এরশাদ অসুস্থ
বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ

নিউজ ডেস্ক:  জাপা দলীয় মনোনয়ন ফরম বিক্রি ও জমা নিলেও এখন পর্যন্ত ফরম সংগ্রহ করেননি দলের প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ ও তার পুত্র সাদ এরশাদ। জাপা দলীয় মনোনয়ন ফরম বিক্রি ও জমা নিলেও এখন পর্যন্ত ফরম সংগ্রহ করেননি দলের প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ ও তার পুত্র সাদ এরশাদ।

জাপা মহাসচিব মুজিবুল হক চুন্নু সাংবাদিকদের বলেছেন, সংসদের বিরোধীদলীয়  নেতা রওশন এরশাদ অসুস্থ। তিনি যদি নির্বাচন করতে চান, তাহলে অবশ্যই করবেন। ওনার ছেলেও যদি নির্বাচন করতে চায়, করবেন। এটা নিয়ে তো কোনো দ্বন্দ্ব নেই।

তিনি বলেন, রওশন এরশাদ তিনদিন আগে আমাকে ফোন করেছিলেন। তার ও তার ছেলের মনোনয়ন ফরম নেওয়ার জন্য ব্যক্তিগত সহকারীকে পাঠাবেন বলেছেন। এখনও পাঠাননি। তিনি আমাদের দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের স্ত্রী ও দলের প্রধান পৃষ্ঠপোষক, তিনি আমাদের প্রধান অগ্রাধিকার। তিনি নির্বাচন করলে আমরা খুশি, তাকে সর্বাত্মকভাবে সহযোগিতা করবো। তিনি নির্বাচন না করলে ভিন্ন বিষয়। নির্বাচন করবেন না, এমন কিছু এখন পর্যন্ত বলেননি।

জাপার মনোনয়ন ফরম বিক্রি ও জমা নেওয়ার গতকাল শেষদিন হলেও এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, শুক্রবারও মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেওয়া যাবে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image