• ঢাকা
  • মঙ্গলবার, ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চীন আওয়ামীলীগের উদ্দ্যোগে গ্রেনেড হামলা উপলক্ষে শোক পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২২ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:২৩ পিএম
চীন আওয়ামীলীগের উদ্দ্যোগে ২১শে আগস্ট
গ্রেনেড হামলা উপলক্ষে শোক পালিত

জাকির হোসেন আজাদী:  ২০০৪ সালের ২১শে আগস্ট জাতির পিতার কন্যা শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ও বাংলাদেশ আওয়ামী লীগকে নেতৃত্ব শূন্য করতে ভয়াল গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় চীন আওয়ামী লীগের পক্ষ থেকে চীনের গুয়াংজুতে গতকাল (২১ আগস্ট ২০২৩) সোমবার এক দোয়া  মাহফিল, নিন্দা জ্ঞাপন সহ শোক সভার আয়োজন করা হয়। 

সভায় সংগঠনের সভাপতি মোঃ জনি বেপারীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আশরাফুল মোমিন চৌধুরীর সন্চালনায় বক্তৃতা করেন সংগঠনের সভাপতি মোঃ শামীম শেখ, জয় হোসেইন, এরফান আহমেদ খান, মুরাদ চৌধুরী, মোঃ আতিক খান, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ রাশেদ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈকত বিশ্বাস ঋষি, মোঃ সামিউল সহ অন্যান্য নেতৃবৃন্দ। 

এসময়ে বক্তারা বিএনপি জোট সরকারের আমলে নৃশংস গ্রেনেড হামলার তীব্র ঘৃনা জানান। ভবিষ্যতে এরকম ন্যক্কারজনক ঘটনা যাতে আর না ঘটে তার জন্য দেশে বিদেশে সকল নেতা কর্মীদের সতর্ক থাকার আহ্ববান জানান।  আগামী নির্বাচনকে সামনে রেখে দেশে বিদেশে সকল নেতা কর্মীদের ঐক্যবদ্ধ থেকে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সাথে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।  দেশরত্ন জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী ও তার পরিবারের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image