• ঢাকা
  • মঙ্গলবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাড্ডায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ গৃহবধূর মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:১৮ পিএম
বাড্ডায়, গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে, দগ্ধ গৃহবধূর, মৃত্যু

মেডিকেল প্রতিবেদক : রাজধানীর বাড্ডার ডিআইটি রোডের একটি ভবনের নিচ তলায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ গৃহবধূ শান্তা (২৭) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রবিবার (০২জুন) দুপুর ২টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। 

জানা গেছে, শান্তা কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার নামিতের চর গ্রামের আব্দুল আজিজ মিয়ার মেয়ে। বর্তমানে স্বামীর সাথে মেরুল বাড্ডায় স্বামীর সাথে ভাড়া থাকতেন।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডাঃ তরিকুল ইসলাম। তিনি জানান, গত বৃহস্পতিবার সকালে দগ্ধ অবস্থায় শান্তা নামে এক নারী আমাদের এখানে ভর্তি হয়। তার শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছিল। আজ দুপুরের দিকে চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে মারা যান ওই নারী।

নিহত শান্তার স্বামী নাসির হাওলাদার জানান, গত বৃহস্পতিবার গ্যাস-লিকেজ থেকে বিস্ফোরণে আমার স্ত্রী শান্তা আজ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। ঘটনার বিবরণ দিয়ে তিনি বলেন, আমি ঘটনাস্থলের এলাকায় আড়তে মাছের ব্যবসায়ী। ঘটনার দিন নামাজ পড়ে বাসা থেকে বেরিয়েছিলাম। হঠাৎ বিকট শব্দ শুনে বাসায় ফিরে এসে দেখি আমার স্ত্রী দগ্ধ হয়ে পড়ে আছে। পরে ফায়ার সার্ভিসের সহায়তায় দ্রুত তাকে শেখ হাসিনা বার্নে নিয়ে আসি। এই ঘটনায় তখন ঘটনাস্থলে সোলায়মান নামে এক যুবক মারা যায়। সে পাশের একটি হোটেলে কাজ করতো।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৩০) ভোর সাড়ে ছয়টার দিকে তৃতীয় তলা ভবনের নিচতলায় এই ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলেই সোলাইমান নামে এক যুবক মারা যায় এবং শান্তা নামে এক গৃহবধূ দগ্ধ হয়।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image