• ঢাকা
  • বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

৪ ক্রিকেটার খেলছেন ডিপিএল  


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৩৮ এএম
ডিপিএল খেলছেন
৪ ক্রিকেটার

নিউজ ডেস্ক :  আসন্ন জিম্বাবুয়ে সিরিজে আবাহনীর  দলে ১০ ক্রিকেটার ডাক পেয়েছেন। আজ শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে ১১ জন মাঠে নামানোই কঠিন হয়ে পড়ে আবাহনীর জন্য।

আবাহনীর তিনজন ছাড়াও রানার্সআপ লড়াইয়ে থাকার ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাব পেয়েছে মাহমুদউল্লাহ রিয়াদকে। এতে মোট ৪ ক্রিকেটারকে জাতীয় দলের ক্যাম্প ছেড়ে পাঠানো হয়েছে প্রিমিয়ার লিগ খেলতে।

একাদশ গড়তেই হিমশিম খাওয়া আবাহনীকে বাঁচাতে ৩ ক্রিকেটার ফিরে আসছেন জাতীয় দলের চলমান অনুশীলন থেকে। চট্টগ্রাম থেকে আবাহনীর হয়ে খেলতে ঢাকায় এসেছেন আফিফ হোসেন, তানভীর ইসলাম এবং তানজিম হাসান সাকিব। এর বাইরেও রাজশাহীর বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমি থেকেও তরুণ ক্রিকেটারদের নিয়ে এসে দল গড়তে যাচ্ছে দেশের ক্রিকেটের শীর্ষ ক্লাব দলটি।

জানা গেছে, ম্যাচে তিনজন খেলোয়াড় চেয়ে ক্রিকেট অপারেশন্স কমিটির কাছে আবেদন করে আবাহনী, মোহামেডানের একজন খেলোয়াড়ই ছিলেন জাতীয় দলে। তাকে এই ম্যাচের জন্য চায় মোহামেডান। খেলোয়াড় চেয়েছিল শাইনপুকুর ক্রিকেট ক্লাবও। তবে তাদের কাউকে ছাড়া হয়নি। প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের দুই খেলোয়াড় জাতীয় দলে থাকলেও তারা তাদেরকে চেয়ে আবেদন করেনি।জিম্বাবুয়ে সিরিজকে সামনে রেখে চট্টগ্রামে আজ সকাল ১০টা থেকে অনুশীলন করছে বাংলাদেশ দল। প্রিমিয়ার লিগের ম্যাচ খেলতে হওয়ায় এই ম্যাচে অনুশীলনে থাকতে পারছেন না এই ৪ জন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট অপারেশন বিভাগের ইনচার্জ ও সাবেক ক্রিকেটার শাহরিয়ার নাফীস সংবাদমাধ্যমকে বলেন, ‘চারজন ক্রিকেটারকে ঢাকা প্রিমিয়ার লিগের কালকের (আজ) ম্যাচে খেলার অনুমতি দেওয়া হয়েছে। এর মধ্যে আবাহনীর তিন ক্রিকেটার হচ্ছে আফিফ হোসেন ধ্রুব, তানভির ইসলাম ও তানজিম হাসান সাকিব। মোহামেডানের মাহমুদউল্লাহ।’

এই ম্যাচ খেলেই এই চার ক্রিকেটার ফের যোগ দেবেন জাতীয় দলের ক্যাম্পে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image