• ঢাকা
  • সোমবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

যৌতুক না দিলে স্ত্রীকে তালাকের হুমকি তিন সন্তান নিয়ে বিপাকে স্ত্রী 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:৫২ পিএম
যৌতুক না দিলে
স্ত্রীকে তালাকের হুমকি

জামালপুর প্রতিনিধি : জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় যৌতুক লোভী স্বামীর বিরুদ্ধে শারীরিক নির্যাতন ও নাবালক তিন সন্তান স্ত্রীকে ভরণপোষণ না দেওয়ায় অভিযোগে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী এক নারী।

স্বামী, শশুর ও শাশুড়ী নির্যাতনের শিকার সেলিনা আক্তার নামে ওই নারী শনিবার (২৭ এপ্রিল) বিকালে উপজেলার উত্তর চরবওলা এলাকায় ভুক্তভোগী এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে সেলিনা আক্তার বলেন, ৪ বছর আগে জামালপুর সদর উপজেলার উলুআটা গ্রামের আইন উদ্দিনের ছেলে আরিফুল ইসলামের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই স্বামী ও শাশুড়ী যৌতুকের জন্য বিভিন্নভাবে নির্যাতন শুরু করে। তাদের ঘরে জমজ সন্তানসহ ৩টি পুত্র সন্তান রয়েছে। গত ৬ মাস আগে সিজারের মাধ্যমে জমজ পুত্র সন্তানের জন্ম হয়। কিন্তু পরিতাপের বিষয় যে, তার স্বামী শিশু সন্তানের কোন প্রকার খোঁজ-খবর দিচ্ছে না। এরই মধ্যে জমজ সন্তানেরা ভীষণ অসুস্থ হয়ে পড়ে। ভুক্তভুগির ভাইয়েরা জমজ সন্তানদের জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে এবং ১৬ দিন চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে আসে। কিন্তু অদ্যবধি তার স্বামী আরিফুল ইসলাম ও শশুরবাড়ির লোকজন খোঁজ-খবর নেয়নি। উল্টো মুঠোফোনের মাধ্যমের ২০ হাজার টাকা দাবি করছে।

ভুক্তভুগি আরোও জানান, তার বাবা মারা গেছে, ভাইয়েরাও খুবই গরিব। বর্তমানে তিনি তার বাবার বাড়িতে তিন শিশু সন্তান নিয়ে অত্যান্ত মানবেতর এবং ভিক্ষাবৃত্তি জীবন-যাপন করছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image