• ঢাকা
  • রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অজ্ঞান পার্টির কবলে র‍্যাব সদস্য, খুইয়েছেন সর্বস্ব


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৭ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৫৯ এএম
অজ্ঞান পার্টির কবলে র‍্যাব সদস্য, খুইয়েছেন সর্বস্ব
অজ্ঞান পার্টির কবলে পড়ে মোঃ সোহাগ মিয়া (২৭)।

মেডিকেল প্রতিনিধি : রাজধানীর খিলক্ষেতের কুড়িল বিশ্বরোডে বাসের ভিতর অজ্ঞান পার্টির কবলে পড়ে সর্বস্ব খুইয়েছেন মোঃ সোহাগ মিয়া (২৭) নাম এক র‍্যাব সদস্য। 

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে বারোটার দিকে তাকে অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলে আনা হলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক মেডিসিন ভবনের ৬০১ নং ওয়ার্ডে ভর্তি দেন। তিনি বর্তমানে র‍্যাব-১ এর সিপিসি-৩- তে কর্মরত আছেন বলে জানা গেছে।

র‍্যাব সদস্যের সহকর্মী (এস আই) শামসু জানান, গতরাতে ছুটিশেষে গাজীপুরের একটি বাসে করে ক্যাম্পে ফিরছিলেন সোহাগ মিয়া। এ সময় প্রতারক চক্ররা সুকৌশলে টিস্যু পেপার এর মধ্যে নেশা জাতীয় কোন কিছু দিয়ে তাকে অসুস্থ করে তার কাছে থাকা মোবাইল ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। পরে কিছুটা সুস্থ হলে তিনি নিজেই আমাদের ক্যাম্পে এলে চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সকালে তাকে ঢাকা মেডিকেল থেকে রাজারবাগ পুলিশ হাসপাতালে নিয়ে যাওয়া হবে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া জানান, গতকাল রাতে সাড়ে বারোটার দিকে অজ্ঞান পার্টির কবলে পড়া এক র‍্যাব সদস্যকে অসুস্থ অবস্থায় মেডিকেলে নিয়ে আসা হলে তার চিকিৎসার ব্যবস্থা করা হয়। বর্তমানে তিনি সুস্থ আছেন। তাকে রাজারবাগ পুলিশ হাসপাতালে নিয়ে যাওয়ার প্রক্রিয়া চলছে।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image