• ঢাকা
  • মঙ্গলবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ইবির ট্যুরিজম বিভাগের ১ম ব্যাচের বিদায়ী সংবর্ধনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৪ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:২০ পিএম
ইবির ট্যুরিজম বিভাগ
বিদায়ী সংবর্ধনা

ইবি প্রতিনিধি: বর্ণিল আলোকসজ্জায় সজ্জিত অনুষ্ঠানে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ১ম ব্যাচের স্নাতক ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৪ জুন) সকাল ১০ টায় জিমনেসিয়াম সংলগ্ন মাঠে বিভাগটির সূচনা ব্যাচের শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদানের মাধ্যমে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়।

সাদমান নাবিদ ও নুসরাত জাহান মিমের যৌথ সঞ্চালনায় ও বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক মো: রফিকুল ইসলাম রাকিবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় অনুষদের ডিন অধ্যাপক সাইফুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিভাগের প্রতিষ্ঠাকালীন সভাপতি অধ্যাপক ড. মাহবুবুল আরফিন। এছাড়াও হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. সেলিনা নাসরিন, সহকারী অধ্যাপক মো: শরিফুল ইসলাম, প্রভাষক মোঃ ইয়ামিন মাসুম ও প্রভাষক মোঃ নাছির মিয়া-সহ বিদায়ী শিক্ষার্থী এবং বিভাগের পাঁচ ব্যাচের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বিবিএ ফ্যাকাল্টির ডিন অধ্যাপক ড. সাইফুল ইসলাম বলেন, এই ডিপার্টমেন্টের পূর্ণাঙ্গ একটা ইন্ট্রিগ্রেটেড সিলেবাস আমি তৈরী করেছিলাম যেটা ছিল আমার তৈরী সবচেয়ে মডার্ন সিলেবাস। এই সিলেবাসটা আরও সমৃদ্ধ হবে যখন তোমরা তোমাদের কর্মক্ষেত্রে এটার প্রয়োগ ঘটাতে পারবে। পৃথিবীতে এই মুহূর্তে সবচেয়ে বর্ধনশীল ও সমৃদ্ধশীল ইন্ডাস্ট্রি হলো ট্যুরিজম ইন্ডাস্ট্রি। তোমাদের যখন ট্যুরিজম শিক্ষায় শিক্ষিত করছি তখন আমরা আশা করতেই পারি শুধু কক্সবাজার না, দেশের সকল ট্যুরিস্ট স্পট সমৃদ্ধ হয়ে উঠবে। সেদিন আমি নিজেকে সবচেয়ে সৌভাগ্যবান মনে করে  তৃপ্ত হবো যে আমার তৈরি করা সিলেবাসটা কাজে লেগেছে।

অনুষ্ঠানের দ্বিতীয় অংশে বিভাগের অন্যান্য ব্যাচের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image