• ঢাকা
  • মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ভৈরবে ট্রলারডুবি: আরও ২ মরদেহ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:১৯ পিএম
আরও ২ মরদেহ উদ্ধার
ভৈরবে ট্রলারডুবি

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদীতে ট্রলারডুবির ঘটনায় পুলিশ সদস্যসহ আরও দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মোট ৮ জনের মরদেহ উদ্ধার করা হলো। এখনও নিখোঁজ রয়েছে এক শিশু। উদ্ধার করা হয়েছে ট্রলারটি। 

ভৈরব নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম মনিরুজ্জামান এ প্রতিনিধিকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আজ সোমবার সকাল ৮টার দিকে নিখোঁজ পুলিশ কনস্টেবল সোহেল রানা ও বেলন দে’র মরদেহ উদ্ধার করা হয়েছে। এক শিশু এখনও নিখোঁজ রয়েছে। উদ্ধার কাজ চলছে। 

ভৈরবে ট্রলারডুবি: আরো ৩ জনের মরদেহ উদ্ধার ভৈরবে ট্রলারডুবি: আরো ৩ জনের মরদেহ উদ্ধার নিহতেরা হলেন ভৈরব হাইওয়ে থানার কনস্টেবল সোহেল রানা, তাঁর স্ত্রী মৌসুমী বেগম, তাদের সাত বছর বয়সী মেয়ে ইভা বেগম, শিশু আরাধ্য, রুপা দে, সুবর্না আক্তার, নরসিংদী জেলার বেলাবো উপজেলার আনিকা ও বেলন দে (৩৮)। 

মেঘনায় পর্যটকবাহী ট্রলারডুবিতে নিহত ১, নিখোঁজ ৬মেঘনায় পর্যটকবাহী ট্রলারডুবিতে নিহত ১, নিখোঁজ ৬ শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে কিশোরগঞ্জের ভৈরব-আশুগঞ্জের মাঝামাঝি চরসোনারামপুরে বাল্কহেডের ধাক্কায় মেঘনায় ডুবে যায় পর্যটকবাহী ট্রলারটি। 

ভৈরব থেকে ট্রলারে নারী-পুরুষ মিলিয়ে ১৫-১৬ জন মেঘনা নদীতে ঘুরতে যায়। ফেরার সময় ভৈরবের বিপরীত পাশে মেঘনা নদীর আশুগঞ্জের চর সোনারামপুরের সীমানায় বিপরীত দিক থেকে আসা একটি বাল্কহেডের সঙ্গে ট্রলারটির সংঘর্ষ হয়। এতেই ডুবে যায় ট্রলারটি।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image