• ঢাকা
  • মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সংবর্ধনা পেলেন ডোবস পরিবারের চার সদস্য


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:৫১ পিএম
সংবর্ধনা পেলেন, ডোবস পরিবারের, চার সদস্য

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট সমিতির (বিসিডিএস) নির্বাচনে ঢাকাস্থ ঔষধ ব্যবসায়ী সমবায় সমিতির (ডোবস) ৪ জন সদস্য পরিচালক নির্বাচিত হওয়ার সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

বুধবার (২৯ মে) রাজধানীর মিটফোর্ডে সমিতির কার্যালয়ে ওই সংবর্ধনা প্রদান করা হয়।

সমিতির সভাপতি হাজী মোহাম্মদ নুরুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিসিডিএস'র সেন্ট্রাল সহ সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন। বিশেষ অতিথি ছিলেন বিসিডিএস'র সেন্ট্রাল সদস্য মোহাম্মদ আলী, মোঃ খলিলুর রহমান ও নুরুল ইসলাম মজুমদার সবুজ। অনুষ্ঠানে অতিথিদেরকে ক্রেষ্ট ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন মোঃ মোজাম্মেল হক খন্দকার সানি। 

প্রধান অতিথির বক্তৃতায় বিসিডিএস এর সহ-সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন বলেন, অনেক ষড়যন্ত্রকে পেছনে ফেলে কেমিষ্টরা ভোটের মাধ্যমে সকল ষড়যন্ত্রকে পরাস্ত করেছেন। তিনি ওষুধ ব্যবসায়ীদের কে সকল ধরনের নকল ও ভেজাল ওষুধ বিক্রি না করার অনুরোধ জানিয়ে বলেন আগামী রোববার থেকে আমরা মিটফোর্ডে শুদ্ধি অভিযান পরিচালনা করব। নকল ও ভেজাল ওষুধ ব্যবসায়ীদের কোন ছাড় দেয়া হবেনা বলে জানান তিনি। 

এসময় উপস্থিত ছিলেন, ঢাকাস্থ ওষুধ ব্যবসায়ী সমিতির পরিচালক মোঃ শামীম, মোঃ শফিকুল ইসলাম, মোঃ মহিউদ্দিন তারা, সদস্য আফজাল হোসেন প্রমুখ। 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image