• ঢাকা
  • রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মাঠ কর্মকর্তাদের দক্ষতার সাথে দায়িত্ব পালন করতে হবে : সমবায় প্রতিমন্ত্রী 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১০ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:০২ পিএম
মাঠ কর্মকর্তাদের দক্ষতার সাথে দায়িত্ব পালন করতে হবে
পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মোঃ আব্দুল ওয়াদুদ

নিউজ ডেস্ক : পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মোঃ আব্দুল ওয়াদুদ বলেছেন, পল্লী উদ্যোক্তা তৈরির লক্ষ্যে মাঠ পর্যায়ের কর্মকর্তাদের নিষ্ঠা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করতে হবে। প্রতিমন্ত্রী বলেন, স্বনির্ভর পল্লী গড়ার জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমৃত্যু সংগ্রাম করে গেছেন। স্বনির্ভর পল্লী গড়তে হলে পল্লী উদ্যোক্তা তৈরি করতে হবে। 

প্রতিমন্ত্রী ১০মার্চ সিলেটের খাদিমনগরে বাংলাদেশ পল্লী উন্নয়ন প্রশিক্ষণ ইনস্টিটিউট (বিআরডিটিআই) মিলনায়তনে নবম ও দশম গ্রেডভুক্ত কর্মকর্তাদের দু’মাসব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

আব্দুল ওয়াদুদ আরো বলেন, ১৯৭০ সালের সাধারণ নির্বাচনে বঙ্গবন্ধুর নির্বাচনি ইশতেহারে ঘোষণা করা হয়েছিলো, এই দেশটাকে নিজেরা স্বাধীন করবো, নিজেরা পরিচালনা করবো এবং দেশটি হবে সমবায় ভিত্তিক, সমতা ভিত্তিক। সবার লক্ষ্য একটাই হবে দেশের মানুষের উন্নয়ন। প্রতিমন্ত্রী সকলকে যার যার অবস্থান থেকে দায়িত্ব পালন করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ার আহ্বান জানান।

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের মহাপরিচালক আ: গাফফার খানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image