• ঢাকা
  • শনিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামিরতলী দারুস সুন্নাহ মাদ্রাসার বার্ষিক ক্রীড়া পুরস্কার ও অধ্যক্ষের সংবর্ধনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১০ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:৩৭ পিএম
দারুস সুন্নাহ মাদ্রাসার
বার্ষিক ক্রীড়া পুরস্কার ও অধ্যক্ষের সংবর্ধনা

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর জেলার সদর উপজেলার ঐতিহ্যবাহী জামিরতলী দারুস সুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার বার্ষিক ক্রীড়া পুরস্কার ও অধ্যক্ষের সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

শনিবার  (৯ মার্চ) বিকেলে মাদ্রাসার মাঠে এই পুরস্কার বিতরণ ও অধ্যক্ষের সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য মোহাম্মদ গোলাম ফারুক পিংকু।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন লক্ষ্মীপুর জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মাওলানা মো. নুরুল ইসলাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন অত্র মাদ্রাসার নব যোগদানকৃত অধ্যক্ষ মাওলানা মো. নাছির উদ্দিন আল কামাল।

বিশেষ অতিথি বক্তব্য রাখেন আয়েশা রা. কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আহমদ উল্লাহ,  অধ্যক্ষ ওমর ফারুক, সহযোগী অধ্যাপক মাও. মো. কফিল উদ্দিন, শাহ ওয়ালী উল্লাহ ইসলামিক সেন্টারের সেক্রেটারি আব্দুল ওদুদ পাটওয়ারী ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সিনিয়র শিক্ষক আই সি টি মো. কামাল উদ্দিন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাদ্রাসা শিক্ষাকে যুগোপযোগী করা হবে । মাদ্রাসার ছাত্র ছাত্রীরা যেন প্রতিযোগিতা মূলক বিশ্বে টিকে থাকতে পারে সেই ব্যবস্থা করতে হবে। শিক্ষার্থীদের আধুনিক যুগের উপযোগী হিসেবে গড়ে তোলার জন্য শেখ রাসেল কম্পিউটার ল্যাব ও একটি বহুতল ভবন গড়ে তোলার আশ্বাস দেন এম পি ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে খেলায় বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কার প্রদান করা হয়। খেলা বিজয়ী ছাড়া অন্য সকল ছাত্র ছাত্রীদের প্রতিষ্ঠানের পক্ষ থেকে শান্তনা পুরস্কার প্রদান করা হয়। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image