• ঢাকা
  • শনিবার, ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০২ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ব্রাজিলকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন আর্জেন্টিনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৬ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:১৪ এএম
ব্রাজিলকে ২-১ গোলে হারিয়ে
চ্যাম্পিয়ন আর্জেন্টিনা

নিউজ ডেস্ক : অনূর্ধ্ব-১৭ কনমেবল ফুটসাল টুর্নামেন্টের ফাইনালে ব্রাজিলকে হারিয়ে প্রথমবার চ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা।রোববার (২৫ জুন) রাতে হাড্ডাহাড্ডি এক লড়াইয়ে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে ২-১ গোলে হারিয়ে প্রথমবার শিরোপার স্বাদ পেয়েছে আর্জেন্টিনা।
 
ফুটবল কিংবা ফুটসাল, জুনিয়র কিংবা সিনিয়র; সব জায়গাতেই খারাপ সময় পার করছে ব্রাজিল। শিরোপা জয়ের আশা দেখিয়েও গত বছর কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে গিয়েছিল নেইমাররা। আর চলতি বছর হেক্সা জয়ের স্বপ্ন পূরণে ব্যর্থ হয় সেলেসাও যুবারাও। ইসরাইলের কাছে কোয়ার্টার ফাইনালে ৩-২ গোলে হেরে বিদায় নেয় তারা। সে সব দুঃখ একপাশে রেখে সমর্থকদের কিছুটা আনন্দ দেয়ার উপলক্ষ পেয়েছিল লাতিন আমেরিকার দেশটি। কিন্তু শেষ পর্যন্ত সেটাও পরিণত হলো বিষাদে।
 
প্যারাগুয়েতে অনুষ্ঠিত কনমেবল অনূর্ধ্ব-১৭ ফুটসাল টুর্নামেন্টের ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার কাছে ২-১ গোলে হেরে শিরোপা খুইয়েছে তারা। অথচ ম্যাচের শুরুতে লিড পেয়েছিল সেলেসাওরাই। ১২ মিনিটে ব্রাজিলকে দুর্দান্ত গোলে লিড এনে দিয়েছিলেন আনদ্রে। তাতে প্রথমার্ধ শেষে এগিয়ে ছিল সেলেসাওরা। পিছিয়ে থাকা আলবিসেলেস্তে শিবির উত্তাপ ছড়ায় দ্বিতীয়ার্ধে।
 
দলকে সমতায় ফেরান বেত্তোনি। তাতে জমে ওঠে ম্যাচ। দুদলের সামনেই সুযোগ আসে শিরোপা জেতার। ম্যাচ শেষ হওয়ার পাঁচ মিনিট আগে কাসকো দলকে সে সুযোগ করে দেন। শেষ পর্যন্ত তার গোলে লিড নিয়েই প্রথমবার শিরোপা নিশ্চিত করে আর্জেন্টিনা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image