• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

'সংসদে দেশের প্রকৌশলী সমাজের কন্ঠস্বর প্রকৌশলী আবদুস সবুর'


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১১ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:২৩ এএম
আইইবি, সংবর্ধনা
ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর, এমপি কে আইইবি'র পক্ষ সংবর্ধনা প্রদান।

নিজস্ব প্রতিবেদক : স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দেশের প্রকৌশলী সমাজের অবদান অনস্বীকার্য। প্রকৌশলীরা নিরলসভাবে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে সর্বদাই জাগ্রত প্রকৌশলী সমাজ। দেশের প্রকৌশল সমাজের সার্বিক বিষয়গুলো তুলে ধরতেই প্রকৌশলী মো. আবদুস সবুর এমপি দ্বাদশ জাতীয় সংসদে ভূমিকা রাখবে। সংসদে দেশের প্রকৌশলী সমাজের কন্ঠস্বর আবদুস সবুর এমপি। 

রবিবার (১০ মার্চ) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-০১ (দাউদকান্দি-তিতাস) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)'র প্রেসিডেন্ট এবং বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর, এমপি কে আইইবি'র পক্ষ সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে আইইবি নেতারা এসব কথা বলেন। 

আইইবি মিলনায়তনে অনুষ্ঠিত এই সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইইবির ভাইস-প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. নূরুজ্জামান। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন আইইবির সম্মানী সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার এস. এম. মনজুরুল হক মঞ্জু। 

সংবর্ধনা অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর, এমপি তার বক্তব্যে বলেন, 'আইইবি'র পক্ষ থেকে এই সংবর্ধনা আমার জন্য অত্যন্ত গৌরবের। আমি আইইবি'র সকল সদস্যকে ধন্যবাদ জানাই।" তিনি আরও বলেন, "একজন প্রকৌশলী হিসেবে আমি দেশের উন্নয়নে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ।"

শুভেচ্ছা বক্তব্যে ইঞ্জিনিয়ার এস. এম. মনজুরুল হক মঞ্জু বলেন, 'ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর একজন দক্ষ ও কর্মঠ নেতা। আমরা তার সাফল্য কামনা করি। সারাদেশের প্রকৌশলীদের স্বপ্ন বাস্তবায়নে কাজ করবে।'

অনুষ্ঠানে বক্তব্য রাখেন আইইবির সাবেক প্রেসিডেন্ট প্রকৌশলী নুরুল হুদা, প্রকৌশলী শামীম জেড বসুনীয়া, প্রকৌশলী কবির আহমেদ ভূঁইয়া, আইইবির ভাইস প্রেসিডেন্টও সাবেক সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. শাহাদাৎ হোসেন শীবলু পিইঞ্জ, প্রকৌশলী খন্দকার মঞ্জুর মোর্শেদ, সহকারী সাধারণ সম্পাদক প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন, প্রকৌশলী রনক আহসান, প্রকৌশলী অমিত কুমার চক্রবর্তী, প্রকৌশলী আবুল কালাম হাজারীসহ আইইবির বিভিন্ন কেন্দ্র,উপকেন্দ্র ও বিভাগের প্রকৌশলীরা। অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image