• ঢাকা
  • শনিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

১০ কি.মি. পায়ে হেঁটে এসে মনোনয়নপত্র জমা দিলেন হুইপ স্বপন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:১৮ পিএম
১০ কি.মি. পায়ে হেঁটে এসে মনোনয়নপত্র জমা দিলেন
জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

কালাই উপজেলা প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়পুরহাট-২ (কালাই-ক্ষেতলাল-আক্কেলপুর) আসনে শেষ দিনে মনোনয়নপত্র দাখিল করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় কালাই উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা তিথি'র কাছে তাঁর মনোনয়নপত্র দাখিল করেন।

এর আগে তিনি ক্ষেতলাল উপজেলার বটতলী বাজার থেকে ১০ কিলোমিটার জয়পুরহাট-বগুড়া মহাসড়কের দুপাশে দাঁড়িয়ে থাকা জনসাধারণের সাথে মুলাকাত করতে করতে পায়ে হেঁটে এসে তিনি মনোয়নপত্র দাখিল করেন।  

এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সিনিয়র সহসভাপতি রাব্বিউল হাসান মোনেম, সহসভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম.সোলায়মান আলী, গোলাম হক্কানী, কালাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন,পৌরসভা মেয়র রাবেয়া সুলতানা,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, বীর মুক্তিযোদ্ধা বাবু মুনিশ চৌধুরীসহ তিন উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মীরা।

হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন গত ২ মেয়াদেজয়পুরহাট-২(কালাই-ক্ষেতলাল- আক্কেলপুর) আসনের সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি পঞ্চম বারের মতো আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালনও করছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image