• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সাভারে লরি উল্টে গাড়িতে আগুন, দগ্ধ একজনের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০২ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:১৬ এএম
দগ্ধ একজনের মৃত্যু
সাভারে লরি উল্টে গাড়িতে আগুন

নিউজ ডেস্ক : সাভারের জোরপুল এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে তেলবাহী লরি উল্টে আগুন ধরে যায়। ওই আগুনে পাশের আরও চারটি গাড়ি পুড়ে গেছে। আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে। এছাড়া ৭ জন দগ্ধ হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

হেমায়েতপুরে ঢাকা-আরিচা মহাসড়কের জোরপুল এলাকায় মঙ্গলবার (২ এপ্রিল) ভোর সাড়ে ৫টার দিকে দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের ৩টি গাড়ি চেষ্টা চালিয়ে সকাল ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ তথ্য নিশ্চিত করেছেন সাভার ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার আসাদ। তিনি জানিয়েছেন, পাঁচটি গাড়ির আগুন ইতোমধ্যে নিয়ন্ত্রণে এসেছে। দগ্ধদের উদ্ধার করে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

সাভার হাইওয়ে থানার ইনচার্জ মো. বাবুল জানান, সকালে হেমায়েতপুরের জোরপুল এলাকায় একটি তেলের লরি উল্টে আগুন ধরে গেলে চারটি ট্রাক ও একটি প্রাইভেটকার পুড়ে যায়। এতে একজন নিহত হয়েছেন। ঘটনার পর ঢাকা-আরিচা মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে গেছে। পুলিশ গিয়ে যান চলাচল স্বাভাবিক করতে কাজ করছে।

জানা গেছে, নিহত ইকবাল সিমেন্টের ট্রাকে লোড আনলোডের কাজ করতেন। তার বাড়ি যশোরের চৌগাছা উপজেলায়। দগ্ধদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image