• ঢাকা
  • বৃহস্পতিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

খাগড়াছড়িতে আবারও নবজাতকের মরদেহ উদ্বার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:৩২ পিএম
খাগড়াছড়িতে
নবজাতকের মরদেহ উদ্বার

খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়িতে আবারও সড়কের পাশে পরিত্যক্ত অবস্থায় মিললো নবজাতকের মরদেহ। গত প্রায় আড়াই মাস আগেও এমনই এক নবজাতকের মরদেহ উদ্বার করেছিল পুলিশ। 

রোববার (৭ এপ্রিল) খাগড়াছড়ি শহরের প্রবেশ দ্বারে ব্রিজের পাশ থেকে কাপড়ে মোড়ানো নবজাতকের পরিত্যক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে খাগড়াছড়ি ব্রিজের পাশে পাবলিক টয়লেটের সামনে পরিত্যক্ত একটা শেডে কাপড়ে মোড়ানো ছিল নবজাতকটি। পাবলিক টয়লেটে আসা লোকজন কাপড়ে নবজাতক মোড়ানো দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে নিয়ে যায়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীর হাসান জানান, ধারণা করা হচ্ছে প্রসবের পর নবজাতকটিকে রেখে যাওয়া হয়েছে। কে বা কারা মরদেহটি রেখে গেছে তা শনাক্তে কাজ চলছে।

এর আগে, গত ২৪ জানুয়ারি ২০২৪ ইং খাগড়াছড়ি শহরের মধুপুর এলাকার খাল থেকে কাপড়ে মোড়ানো আরেকটি নবজাতকের মরদেহ উদ্ধার করে পুলিশ। ২০২১ সালে খাগড়াছড়ি সরকারি কলেজের শিক্ষার্থীদের টয়লেট থেকে পরিত্যক্ত অবস্থায় জীবিত এক নবজাতকে উদ্ধার করে পুলিশ। সুশীল সমাজ বলছেন, সামাজিক অবক্ষয়ের কারণে এমন ঘটনা ঘটছে। এ ধরণের অপরাধ ঠেকাতে পারিবারিক ও সামাজিক মূল্যবোধ সৃষ্টির বিকল্প নেই।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image