• ঢাকা
  • রবিবার, ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঝর্ণা দেখতে গিয়ে অপহৃত ৩


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৫১ এএম
ঝর্ণা দেখতে গিয়ে
অপহৃত

টেকনাফ প্রতিনিধি : টেকনাফের বাহারছড়া ইউপি'র নোয়াখালী পাড়া ৯নং ওয়ার্ড বাগঘোনা এলাকায় ঝর্ণা দেখতে গিয়ে  দুই ভাইসহ তিনজন অপহরণের শিকার হয়েছে।

শুক্রবার (২৪ মে) দুপুরে বাঘ'ঘোনা বাজারস্থ ঝর্ণা দেখতে গেলে দূর্বৃত্তদের কবলে পড়েন তারা।

অপহৃতরা হলেন, ফয়জুল কবির রিয়াদ, রিজওয়ান ও রিদুয়ান। অপহরণের কবল থেকে ফয়জুল কবির রিয়াদ (৩৩) রক্তাক্ত অবস্থায় পালিয়ে এসেছে বলে স্থানীয় সুত্রে জানা গেছে। পরে স্থানীয়রা তাকে টেকনাফ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। এছাড়া বাকি দু'জন রিদুয়ান ও রিজওয়ান অপহরণকারীদের কাছে জিম্মি বলে জানা গেছে।

আহত রিয়াদ ও অপহৃত রিজওয়ান চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার পূর্ব রুপকানিয়া এলাকার মোস্তাক আহমদের ছেলে এবং টেকনাফ আবু হানিফ মার্কেট এর ইত্যাদি ইলেকট্রিক এন্ড লাইব্রেরী'র দোকানের মালিক। 

অপহরণের কবল থেকে ফিরে আসা ফয়জুল কবির রিয়াদ জানান, আমাদের দোকানের কর্মচারী রিদুয়ান ঝর্ণা দেখতে যাওয়ার কথা বলে আমরা দুই ভাইকে তাদের এলাকায় নিয়ে যায়। পরে পাহাড়ে কিছু দূর্বৃত্ত এসে আমাদেরকে অপহরণ করে নিয়ে যায়। এসময় আমি সুযোগ পেয়ে আহতাবস্থায় পালিয়ে আসি। আমার ছোটভাই রিজওয়ানসহ কর্মচারী রিদুয়ান দুজনই অপহরণকারীদের হাতে জিম্ম। তবে আমার ধারণা দোকানের কর্মচারী রিদুয়ানের এ ঘটনার সাথে সম্পৃক্ততা রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য মোঃ ইলিয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিনজনের অপহরণের খবর পেয়েছি, স্থানীয় এক যুবকের যোগসাজশে নোয়াখালী পাড়া ঝর্ণা দেখতে যাওয়ার কথা বলে তাদেরকে পাহাড়ের দিকে নিয়ে যায়, শুনেছি একজন রক্তাক্ত অবস্থায় অপহরণের কবল থেকে ফিরে এসেছে।

বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ ছমিউদ্দিন জানান, নোয়াখালী পাড়া এলাকার স্থানীয় যুবক রিদুয়ানের দাওয়াতে এসে দুই ভাই সহ তিনজনকে অপহরণ করে দূর্বৃত্তরা। এর মধ্যে একজন ফিরে আসলেও অপর দুইজনকে অপহরণ করেছে বলে শুনেছি, তাদের উদ্ধারে পুলিশের অভিযান চলমান রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image