• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আনোয়ার হোসেন মঞ্জু’র পক্ষে পিরোজপুর-২ আসনে মনোনয়নপত্র জমা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০১ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:২৭ পিএম
আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন
আনোয়ার হোসেন মঞ্জু’র পক্ষে মনোনয়নপত্র জমা

নিউজ ডেস্ক:  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪ দলীয় জোটের শরিক জাতীয় পার্টি-জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি’র পক্ষে পিরোজপুর-২ (ভাণ্ডারিয়া-কাউখালী-নেছারাবাদ) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) স্ব স্ব উপজেলা জাতীয় পার্টি-জেপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত শেষে মনোনয়নপত্র জমা দেওয়া হয়।

সকালে ভাণ্ডারিয়া উপজেলা জেপির দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় পার্টি-জেপির উপজেলা সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. মনিরুল হক মনি জোমাদ্দার।

এ সময় অন্যদের মধ্যে জেপির উপজেলা কার্যনির্বাহী সভাপতি এবং সাবেক উপজেলা চেয়ারম্যান মো. মাহবুল হোসেন মাহিম, জেপির মহিলা পার্টির উপজেলা সভানেত্রী এবং উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আখতার, জেপির উপজেলা সাংগঠনিক সম্পাদক শফিকুল আলম খোকন সিকদার, জেপি নেতা মো. মিজানুর রহমান সেন্টু, মো. কবির হাওলাদার মো. জামাল উদ্দিন লিটন হাওলাদার, মহিলা নেত্রী সালমা আক্তার, নাছিমা আক্তার, শিরিন আক্তারসহ উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা দোয়ায় শরিক হন। দোয়া মোনাজাত পরিচালনা করেন শাহাবুদ্দিন সিনিয়র ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মো. ফারুক হোসাইন।  

এদিকে সকাল সাড়ে ১১টায় নেছারাবাদ (স্বরূপকাঠি) জাতীয় পার্টি-জেপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত শেষে মনোনয়নপত্র জমা দেওয়া হয়। দোয়া মোনাজাত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নেছারাবাদ (স্বরূপকাঠি) উপজেলা আহ্বায়ক এবং সমুদয়কাঠী ইউনিয়নের সাবেক  চেয়ারম্যান মো. নাজমুল ইসলাম সাঈদ।

অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক এবং সোহাগদল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আলতাফ উদ্দিন, মো. একে আযাদ, জেপি নেতা আব্দুর রহিম, জাতীয় পার্টি (জাপা) নেতা মো. রফিকুল ইসলাম বাচ্চুসহ ঐ উপজেলার ১০টি ইউনিয়ন এবং পৌরসভার ১৪দলীয় জোটের বিভিন্ন পর্যায়ের নেতারা দোয়ায় শরিক হন। দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা নুরুন্নবী। পরে উপজেলা সহকারী রিটার্নিং অফিসার এবং নেছারাবাদ (স্বরূপকাঠি) উপজেলা নির্বাহী অফিসার মো. মাহাবুব উল্লাহ মজুমদারের কাছে মনোনয়নপত্র জমা দেন জাতীয় পার্টি-জেপির নেছারাবাদ (স্বরূপকাঠি) উপজেলা আহ্বায়ক এবং সমুদয়কাঠী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. নাজমুল ইসলাম সাঈদ, মো. রফিকুল ইসলাম বাচ্চু এবং এ কে আযাদসহ নেতারা।

এ সময় অন্যদের মধ্যে জেপির কেন্দ্রীয় নেতা মো. হুমায়ুন কবির রাজু তালুকদার, উপজেলা জেপির সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. হেমায়েত উদ্দিন তালুকদার, সহসভাপতি মো. জাহিদ হোসেন সিকদার, সাধারণ সম্পাদক মো. মঞ্জুরুল মাহফুজ পায়েল, সাংগঠনিক সম্পাদক মো. জিয়াউল আহসান জুয়েল, বিশিষ্ট সমাজসেবী আব্দুল লতীব খশরু, জেপি নেতা অধ্যক্ষ আ. সামাদ খান, মো. বাচ্চু, অধ্যক্ষ মাওলানা মোস্তাফিজুর রহমান, অধ্যক্ষ মাওলানা আব্দুর রহিম, অধ্যক্ষ মাওলানা হোসাইন আহম্মেদ, জেপির মহিলা পার্টির উপজেলা সভানেত্রী অধ্যক্ষ আফরোজা আক্তার সনু, সাধারণ সম্পাদিকা সীমা আক্তারসহ ১৪ দলীয় জোটের বিভিন্ন পর্যায়ের নেতারা, শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ীসহ বিভিন্ন স্তরের মানুষ দোয়ায় শরিক হন। দোয়া মোনাজাত পরিচালনা কারেন নাঙ্গুলী দরবার শরিফের অধ্যক্ষ মাওলানা আব্দুল মতিন।

পরে কাউখালী উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মো. স্বজল মোল্লা এবং উপজেলা নির্বাচন অফিসার শিরিন আফরোজের কাছে মনোনয়নপত্র জমা দেন কাউখালী উপজেলা জেপির ভারপ্রাপ্ত সভাপতি মো. নুরুল আমিন, সাধারণ সম্পাদক মো. মঞ্জুরুল মাহফুজ পায়েল ও মো. জুয়েলসহ নেতারা।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image