• ঢাকা
  • রবিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মোটরসাইকেলে কর্মস্থলে যাওয়ার পথে ট্রাক চাপায় স্ত্রী নিহত, আহত স্বামী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৯ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৩৮ এএম
মোটরসাইকেলে কর্মস্থলে যাওয়ার পথে ট্রাক চাপায় স্ত্রী নিহত, আহত স্বামী

মেডিকেল প্রতিনিধি : রাজধানীর সবুজবাগ থানার মানিকদিয়া ক্লাব মোড়ে মোটরসাইকেলে যাওয়ার সময় ট্রাক চাপায় জেরিন তাসনিম (২৫) নামে এক নারী নিহত হয়েছে। এ ঘটনায় তার স্বামী ফখরুল আহসান আহত হয়েছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল সোয়া নয়টার দিকে আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসা জেরিন তাসনিমকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী ফখরুল আহসান জানান, আমরা যাত্রাবাড়ী কাঠেরপুল এলাকায় থাকি। আমি ধানমন্ডি একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করি এবং আমার স্ত্রী গুলশানের এস কে গার্মেন্টস এর মার্চেন্ডাইজার হিসেবে চাকরি করে।আজ সকালে মোটরসাইকেল নিয়ে আমরা সবুজবাগ মানিকদিয়া ক্লাবের মোড় এলাকায় আসলে বালিতে মোটরসাইকেল স্লিপ করলে দুজনেই পড়ে যাই। পরে পিছন দিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক আমার স্ত্রীকে চাপা দেয়। পরে আহত অবস্থায় আমরা দুজনই হাসপাতালে আসলে চিকিৎসক আমার স্ত্রীকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় ঘাতক ট্রাক চালক ও ট্রাকটিকে আটক করেছে পুলিশ।

তিনি আরও জানান, আমাদের গ্রামের বাড়ি পিরোজপুরের মঠবাড়িয়ার হলতা এলাকায়। বর্তমানে আমরা যাত্রাবাড়ীর ১৬১/২ নং কাঠেপুল এলাকায় ভাড়া থাকি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি যাত্রাবাড়ী থানাকে জানিয়েছি। এই ঘটনায় নিহতের স্বামী ও আহত হয়েছেন। তবে চিকিৎসক জানিয়েছেন তিনি আশঙ্কা মুক্ত আছেন।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image