• ঢাকা
  • রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঢাকা মহাসড়কে মোটরসাইকেল সংঘর্ষে আরোহী নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৫০ এএম
মোটরসাইকেল সংঘর্ষে আরোহী নিহত-১
প্রতিকী ছবি

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : বেপরোয়ায় মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত হয়।

এমন ঘটনাটি ঘটেছে দিনাজপুর বিরামপুর উপজেলার অন্তর্ভুক্ত ঢাকা মহাসড়কে। চলমান অবস্থায় দুটি মোটরসাইকেল আরোহী মুখোমুখি সংঘর্ষে বাবুল হোসেন (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। 

এ ঘটনায় আতিয়ার রহমান নামের অপর আরোহী গুরুতর আহত হয়ে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। 

মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুর আনুমানিক ২ টার সময় ঢাকা মহাসড়ক দিনাজপুর-গোবিন্দগঞ্জ সড়কের মির্জাপুর নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত বাবুল হোসেন পাশ্ববর্তী হাকিমপুর উপজেলার চেংগ্রাম মহল্লার মৃত রইচ আলীর ছেলে। আহত আতিয়ার একই উপজেলার নয়ানগর গ্রামের মৃত আব্বাস উদ্দিনের ছেলে। 

এবিষয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত বাবুল বিরামপুর বাজার থেকে মোটরসাইকেল যোগে বাড়িতে ফিরছিলেন। এসময়  মিজার্পুর নামকস্থানে পৌছিলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই আরোহী বাবুল ও আতিয়ার গুরুতর জখম হন। 

এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়ার পথে বাবুলের মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার জানান,নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশের সুরতহাল শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image