• ঢাকা
  • শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লেবার কোর্ট 'ল' ইয়ার্স সোসাইটি'র নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:৪৫ পিএম
লেবার কোর্ট 'ল' ইয়ার্স সোসাইটি'র নির্বাচন

নিজস্ব প্রতিবেদক : শ্রম আদালতের আইনজীবীদের সংগঠন 'লেবার কোর্ট 'ল' ইয়ার্স সোসাইটি (লেবার কোর্ট বার এসোসিয়েশন) এর নির্বাচন ২০২৪-২৫ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ জানুয়ারি) রাজধানীর পুরানা পল্টন টেপা কমপ্লেক্সে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত চলে ভোট গ্রহণ। নির্বাচনে মোট ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এতে ভোটার সংখ্যা ১১৬ জন।

নির্বাচনে সভাপতি পদে মোঃ বেলায়েত হোসেন, এ এইচ এম সাজেদুর রহমান ও আমিনা আক্তার দেওয়ান, সহ-সভাপতি মোঃ মহিউদ্দিন হাওলাদার, শারমিন সুলতানা মৌসুমী ও মোঃ আব্দুল কাইয়ুম খান, সাধারণ সম্পাদক পদে মোঃ মহসিন মজুমদার ও সহিদ আহমেদ লেনিন, যুগ্ম সম্পাদক পদে মোঃ শাহ আলম, কোষাধাক্ষ পদে এ কে এম বশির, লাইব্রেরী ও অফিস সম্পাদক পদে মোঃ জহুরুল হক, সাংস্কৃতিক সম্পাদক পদে মোঃ সিরাজুল ইসলাম ও রাবেয়া আফরোজ শিলা, এছাড়া কার্যকরী সদস্য পদে রফিকুল ইসলাম খান, সেলিম আহসান খান, কবির হোসেন তালুকদার, মোঃ আব্দুস সাত্তার, এ এস এম আনিসুজ্জামান তুহিন, এস এম আলমগীর হোসেইন ও উত্তম কুমার দাস প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন চলাকালীন সময়ে সাধারণ সম্পাদক প্রার্থী মোঃ মহসিন মজুমদার ও সহিদ আহমেদ লেনিন সহ একাধিক প্রার্থী বলেন, খুবই সুন্দর একটি নির্বাচন পরিচালনা করছেন নির্বাচন কমিশন। আমরা সব প্রার্থী ভাই ভাই। যেই জয়ী হবে তার সাথে এক হয়ে লেবার কোর্ট বার এসোসিয়েশন এর উন্নয়নে কাজ করব।

একাধিক ভোটার বলেন, নির্বাচনে অংশ গ্রহণ করা সকল প্রার্থী আমাদের খুব কাছের মানুষ। সবাইকে তো জয়ী করতে পারবোনা তবে যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই এসোসিয়েশনের উন্নয়নে কাজ করবে এটা আমাদের প্রত্যাশা। সকলের সুখ-দুঃখে পাশে থাকবে এটাই আমাদের কাম্য। 

এ সময় প্রধান নির্বাচন কমিশনার মাহাবুবুল আলম সিদ্দিকী বলেন, সকাল থেকে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোট গ্রহণ চলছে। যেহেতু এখানে প্রার্থী এবং পতাকা আইনজীবী। তাই তাই এখানে বিশৃঙ্খলা হওয়ার মতো কোন সুযোগ নেই।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image