• ঢাকা
  • সোমবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

প্রধানমন্ত্রীর প্রতিটি কাজে রয়েছে জনগণের কল্যাণ : অর্থ প্রতিমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৪৪ এএম
প্রধানমন্ত্রীর প্রতিটি কাজে জনগণের কল্যাণ
অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান

নিউজ ডেস্ক : অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। তিনি আমাদের শিখিয়েছেন উন্নয়নের রাজনীতি। প্রধানমন্ত্রী আমাদের বঙ্গবন্ধু টানেল, বঙ্গবন্ধু স্যাটেলাইট, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে দিয়েছেন। আমাদের কমিউনিটি ক্লিনিক দিয়েছেন। তিনি আমদের খাদ্য নিরাপত্তা, ডেল্টা প্লান ও সর্বজনীন পেনশন দিয়েছেন। প্রধানমন্ত্রী তাঁর প্রতিটি কাজে জনগণের কল্যাণ ও নিরাপত্তা চিন্তা করেন।

অর্থ প্রতিমন্ত্রী ২৪ মে চট্টগ্রাম জেলার কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের সাধারণ মানুষের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নকে জননেত্রী শেখ হাসিনা সারা দেশের মতো তাঁর উন্নয়ন কার্যক্রমের সাথী করেছেন। বড়উঠানের অনেক উন্নয়ন হয়েছে। আমি স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছি। সেখানে তাদের সাথে কথা বলেছি। আমি সমস্যাগুলো নেতৃবৃন্দের মাধ্যমে জেনেছি। সমস্যা সমাধানে আমার আন্তরিক প্রচেষ্টা অব্যাহত থাকবে। এর পূর্বে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন ও বিভিন্ন সমস্যার কথা শোনেন।

বিশিষ্ঠ সমাজসেবক ও রাজনীতিবিদ সাজ্জাদ খান মিঠুর সভাপতিত্বে সভায় দক্ষিণ জেলা আওয়ামী লীগ, কর্ণফুলী উপজেলা ও বড়উঠান ইউনিয়ন আওয়ামী লীগ এবং অন্যান্য অঙ্গসংগঠনের নেতা-কর্মীগণ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image